সাবেক ছাত্রলীগ নেতাকর্মীদের বাধায় রাবি প্রশাসনের সভা পণ্ড

রাবি সংবাদদাতা

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সদ্য সাবেক ভিসিসহ প্রশাসনের চারজনের বিরুদ্ধে হাইকোর্টের রিটের জবাব দেয়ার প্রসঙ্গে ডাকা এক সভা পণ্ড করে দিয়েছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক নেতাকর্মীরা।

আজ সোমবার বিকেল সাড়ে ৪টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ভবন অবরোধ করে এ সভা পণ্ড করে দেয়া হয়।

প্রশাসন দফতর সূত্রে জানা গেছে, ঢাকায় অতিথি ভবনের জমি ক্রয় সংক্রান্ত দুর্নীতির তদন্তে গত ১৪ মার্চ হাইকোর্ট থেকে জারিকৃত রুলের জবাব দিতে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনের কাগজপত্র ও অবস্থানের ব্যাখ্যা করার জন্য বিশ্ববিদ্যালয় লিগ্যাল সেলের সাথে সভা আহ্বান করেন রেজিস্ট্রার এন্তাজুল হক। এ খবর পেয়ে বিশ্ববিদ্যালয়ে প্রশাসন ভবনের সামনে অবস্থান নেন রাবি ছাত্রলীগের সাবেক সভাপতি রাশেদুল ইসলাম রাঞ্জু, সহসভাপতি ইলিয়াস আহমেদ, ভাগ্নে মাসুদ, দুর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক ফারুক হাসান, রাজশাহী মহানগর ছাত্রলীগের সাবেক সহসভাপতি রানাসহ ১৫-২০ জন নেতাকর্মী।

রেজিস্ট্রার এন্তাজুল হক জানান, মিটিংয়ের জন্য তিনি প্রশাসন ভবনে প্রবেশ করলেও ছাত্রলীগের নেতারা অন্য কাউকে ঢুকতে দেয়নি। ফলে সভা করা সম্ভব হয়নি।

ছাত্রলীগ নেতাদের দাবি, রাবির সাবেক এই কর্মকর্তারা অবৈধভাবে অনেক কাজ করেছেন। অবৈধ কাগজগুলো বৈধ করার জন্য তারা লিগ্যাল সেলের সাথে সভা আহ্বান করেছিলেন। তাছাড়াও যে প্রো-ভিসি সভায় অংশ নেয়ার কথা ছিলো তার মেয়াদ শেষ হয়েছে। তাই তাকে নিয়ে সভা আমরা হতে দেইনি।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.