যুবদলের পোস্টার লাগানো কর্মসূচির উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক

মহাখালী বাসস্ট্যান্ডে বিএনপি প্রকাশিত জনসম্পৃক্ততামূলক পোস্টার লাগিয়েছে জাতীয়তাবাদী যুবদল।

আজ সোমবার দুপুরে পোস্টার লাগানোর এই কর্মসূচি উদ্বোধন করেন যুবদল সভাপতি সাইফুল আলম নীরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যুবদল সাংগঠনিক সম্পাদক মামুন হাসান, মহানগর উত্তর সভাপতি এস এম জাহাঙ্গির, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন, সিনিয়র সহসভাপতি গোলাম মস্তফা রিয়াদ ও যুগ্মসাধারণ সম্পাদক শরীফ উদ্দিন জুয়েল প্রমূখ।

জাতীয় স্বার্থসংশ্লিষ্ট দাবি জোরালো করতে দুই ধরনের পোস্টার ছাপিয়েছে বিএনপি। একটি পোস্টারের শিরোনাম ‘জাতীয় সম্পদ জাতীয় নিরাপত্তা ও গণতন্ত্র পুনরুদ্ধারের সংগ্রামে দেশনেত্রী খালেদা জিয়ার ডাক’ এবং অন্যটির শিরোনাম ‘বাজারে আগুন, বিপর্যস্ত জনজীবন’।

রাজধানীসহ সারাদেশে এই পোস্টার লাগানো শুরু করেছে প্রতিটি সাংগঠনিক ইউনিট।

নির্বাচনকালীন নিরপেক্ষ সরকার ছাড়াও দাবিগুলোর মধ্যে রয়েছে- গুম, খুন, অপহরণ ও বিচার বহির্ভূত হত্যা বন্ধ এবং জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি, সাবেক সংসদ সদস্য এম ইলিয়াস আলী, চৌধুরী আলমসহ বিএনপি ও এর অঙ্গ-সহযোগী সংগঠনের নেতা-কর্মী এবং অপহৃত সব নাগরিককে পরিবারের কাছে ফেরত প্রদান, বাক-স্বাধীনতা ও সভা-সমাবেশের অধিকারসহ সব রাজনৈতিক অধিকার ফিরিয়ে দেয়া, কেন্দ্রীয় ব্যাংকের রিজার্ভ পাচার, ব্যাংক লুট, শেয়ার কেলেঙ্কারিসহ রাষ্ট্রের টাকা আত্মসাৎ ও পাচারকারীদের গ্রেফতার এবং পাচারকৃত অর্থ পুনরুদ্ধার করে দেশে ফিরিয়ে আনা ও বিতর্কিত প্রধান নির্বাচন কমিশনারের নেতৃত্বে গঠিত নির্বাচন কমিশন পুনর্গঠন ও নির্বাচনী ব্যবস্থাকে ঢেলে সাজানো।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.