ঢাকা, শনিবার,১৯ আগস্ট ২০১৭

রাজনীতি

এরশাদের ৮৭তম জন্মদিন পালিত

নিজস্ব প্রতিবেদক

২০ মার্চ ২০১৭,সোমবার, ১৯:১৫


প্রিন্ট
হুসেইন মুহম্মদ এরশাদ (ফাইল ফটো)

হুসেইন মুহম্মদ এরশাদ (ফাইল ফটো)

জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ রংপুরে অবস্থান করলেও দোয়া মাহফিল, আলোচনা সভা ও কেক কেটে তার জন্মদিন পালন করেছে দলটি।

আজ সোমবার রাত ১২টার ১মিনিটে জাপার কাকরাইল কার্যালয়ে জাতীয় যুব সংহতির উদ্যোগে বিশাল আকৃতির একটি কেক কেটে জন্মদিনের অনুষ্ঠানের সূচনা করেন।

এসময় সংগঠনের আহবায়ক আলমগীর সিকদার লোটন ও সদস্য সচিব ফখরুল আহসান শাহাজাদাসহ বিপুলসংখ্যক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

সকাল ১১টায় দলের বনানী কার্যালয়ে জাতীয় ছাত্র সমাজের উদ্যোগে এরশাদের জন্মদিন উপলক্ষে কেক কাটা হয়। কেক কাটেন দলের মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি। এসময় ছাত্রসমাজের সভাপতি সৈয়দ ইফতেখার আহসান ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিরুসহ দলের প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়, এসএম ফয়সল চিশতিসহ দলের কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।

ঢাকা মহানগর দক্ষিণ জাতীয় পার্টি দলের কাকরাইল কার্যালয়ে দিনব্যাপী কোরআন খতমের আয়োজন করে। বিকেলে আয়োজন করে দোয়া মাহফিল ও আলোচনা সভা।

আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জাপা মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি।

এসময় জাপার প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশিদ এমপি, সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, সাইদুর রহমান টেপা, নুর-ই-হাসনা লিলি চৌধুরী এমপি, এসএম ফয়সল চিশতি, মীর আবদুস সবুর আসুদ, উপদেস্টা নাজমা আকতার, ভাইস চেয়ারম্যান আরিফ খান, দিদারুল আলম দিদার, এমরান হোসেন, শ্রমিক পার্টির সভাপতি একেএম আসরাফুজ্জামান খান প্রমুখ উপস্থিত ছিলেন।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫