ঢাকা, শনিবার,১৯ আগস্ট ২০১৭

সিনেমা

রুপালি পর্দার বিউটি ড্রাইভার ক্যামেলিয়া

বিনোদন প্রতিবেদক

২০ মার্চ ২০১৭,সোমবার, ১৮:০৩ | আপডেট: ২০ মার্চ ২০১৭,সোমবার, ১৮:১৯


প্রিন্ট

ছবির নাম ‘নুরু মিয়া ও তার বিউটি ড্রাইভার’। কয়েকদিন আগে ছবিটি সেন্সর ছাড়পত্র পেয়েছে। এর কাহিনী, সংলাপ, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন মিজানুর রহমান লাবু। ছবিতে বিউটি ড্রাইভার চরিত্রে অভিনয় করেছেন নতুন মুখ ক্যামেলিয়া রাঙা। এর মধ্য দিয়েই চলচ্চিত্রে অভিষেক হচ্ছে তার। অভিনেতা ফজলুর রহমান বাবুর বিপরীতে অভিনয় করেছেন তিনি।

এ প্রসঙ্গে ক্যামেলিয়া বলেন, ছবিতে নুরু মিয়া চরিত্রে অভিনয় করেছেন বাবু ভাই, আর আমি তার বিউটি ড্রাইভার। এক কথায়, আমি তার স্ত্রীর চরিত্রে অভিনয় করেছি। ছবির কাহিনীতে দেখা যাবে, অলস নুরুমিয়া কাজ না করে বেঁচে থাকার উপায় হিসেবে বেছে নেয় ভিক্ষাবৃত্তি। গ্রামে তার স্ত্রী ও সন্তান থাকা সত্ত্বেও ভিক্ষার প্রয়োজনে দেশের যে প্রান্তেই সে যাক সেখানে একটি করে বিয়ে করে। এটা তার একধরনের নেশায় পরিণত হয়। বেশ ভালোই কাটছিল নুরুমিয়ার জীবন। হঠাৎ অসুস্থ হয়ে দু’পায়ের শক্তি হারায় নুরুমিয়া। এ ছবিতে কাজ করে বেশ ভালো লেগেছে। আশা করি, দর্শকও উপভোগ করবেন।

যাদুকাঠি মিডিয়া পরিবেশিত এ ছবির গানে মমতাজ, কনা, নাজির মাহমুদ ও ফজলুর রহমান বাবু কণ্ঠ দিয়েছেন। এছাড়া এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মাহমুদ, শাহাদৎ হোসেন, মহসিন, শিমুল খান, শিরিন আলম, আল-আমিন, পলি প্রমুখ।

ছবিটি নিয়ে পরিচালক মিজানুর রহমান লাবু বলেন, বেশ বড় পরিসরে মুক্তি দিতে চাই। ছবির প্রযোজক মিজানুর রহমান ভাই আমাকে ছবিটি বানানোর জন্য বেশ স্বাধীনতাও দিয়েছেন। তাই গুছিয়ে কাজটি করতে পেরেছি। সেন্সরবোর্ডের সদস্যরা ছবিটি দেখে বেশ প্রশংসা করেছেন। আগামী ৩১শে মার্চ ছবিটি মুক্তির প্রস্তুতি চলছে।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫