ঢাকা, সোমবার,০১ মে ২০১৭

রাজনীতি

কোনো দিন হয়তো তনু হত্যাকারীকে খুঁজে পাওয়া যাবে না : মহিলা ফোরাম

নিজস্ব প্রতিবেদক

২০ মার্চ ২০১৭,সোমবার, ১৬:৫৩


প্রিন্ট

সমাজতান্ত্রিক মহিলা ফোরাম নেতৃবৃন্দ বলেছেন, আর কোনো দিন হয়তো তনুর হত্যাকারীকে খুঁজে পাওয়া যাবে না-এমনই আশঙ্কা তৈরি হয়েছে দেশবাসীর মনে। দেশে দুষ্টের দমন শিষ্টের লালনের জন্য আইন-শৃঙ্খলা বলে কিছু আছে তা মনে হয় না।

কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের ছাত্রী সোহাগী জাহান তনু গত বছর ২০ মার্চ ধর্ষণ ও হত্যাকাণ্ডের শিকার হয়েছিলেন কুমিল্লা ক্যান্টনমেন্টের ভিতরে। একবছর পার হলেও হত্যাকাণ্ডের কোনো বিচার হয়নি। তদন্তও এগোয়নি। এমনকি দুবার ময়নাতদন্তের যে রিপোর্ট জনগণকে জানানো হয়েছে তাতে কিভাবে তনু নিহত হলেন তারই কোনো নির্দেশনা নেই। এসব অভিযোগ এনে এর প্রতিবাদে সমাজতান্ত্রিক মহিলা ফোরামের উদ্যোগে আজ সোমবার জাতীয় প্রেস ক্লাবের সামনে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে নেতৃবৃন্দ আরো বলেন, এদেশে অন্যায়কারীরা-নিপীড়করা যা খুশি তাই করতে পারে। নিপীড়ক যত ক্ষমতাধর এবং টাকাওয়ালা; বিচার প্রাপ্তি এদেশে তত কঠিন, বিচারহীনতার রেওয়াজ চলছে। এই বিচারহীনতার রেওয়াজ দুর্বৃত্তদেরকেই প্রশ্রয় দেয়। দেশের মানুষ এই বিচারহীনতার অবসান চায়। সমাবেশ থেকে বক্তাগণ অবিলম্বে তনু হত্যার বিচার দাবি করেন তারা।

সমাবেশে সভাপতিত্ব করেন সমাজতান্ত্রিক মহিলা ফোরামের সাধারণ সম্পাদক প্রকৌশলী শম্পা বসু। পরিচালনা করেন সংগঠনের সদস্য মুক্তা বাড়ৈ। বক্তব্য দেন সমাজতান্ত্রিক মহিলা ফোরামের কেন্দ্রীয় উপদেষ্টামণ্ডলীর সদস্য সামসুন্নাহার জ্যোৎস্না, নারায়নগঞ্জ জেলা শাখার সংগঠক জেসমিন আক্তার, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট ইডেন কলেজ শাখার সভাপতি নবীনা আক্তার প্রমুখ।

 

 

অন্যান্য সংবাদ

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন
চেয়ারম্যান, এমসি ও প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

ব্যবস্থাপনা পরিচালক : শিব্বির মাহমুদ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫