কুসিক নির্বাচনে সেনা মোতায়েন করতে হবে : দুদু

নিজস্ব প্রতিবেদক

কুমিল্লা সিটি কর্পোরেশনের (কুসিক) আসন্ন নির্বাচনে সেনা মোতায়নের দাবি জানিয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু। তিনি বলেন, বর্তমান ইসির অধীনে কোনো সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। ইতিমধ্যে তার লক্ষণ দেখা দিয়েছে।
আজ সোমবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ সম্মিলিত গণতান্ত্রিক জোট আয়োজিত ‘কুসিক নির্বাচনে সেনা মোতায়ন চাই এবং নির্বাচনকালীন সহায়ক সরকারের দাবিতে এক মানববন্ধনে তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব বলেন।
শামসুজ্জামান দুদু বলেন, ছাত্রলীগের ক্যাডার, জনতার মঞ্চের নেতা প্রধান নির্বাচন কমিশনার নুরুল হুদার অধীনে আগামী ৩০ মার্চ কুসিক নির্বাচন সুষ্ঠু হতে পারে এই কথা দেশের কোনো পাগলও বিশ্বাস করে না। তাই সুষ্ঠু নির্বাচনের স্বার্থে অনতিবিলম্বে কুসিকে সেনাবাহিনী মোতায়ন করতে হবে।
কুমিল্লা সিটি কর্পোরেশন (কুসিক) নির্বাচনে বিএনপির কর্মী সমর্থকদের সরকারী লোকজন এবং প্রশাসন বাধা দিচ্ছে দাবি করে তিনি বলেন, ৩০ তারিখের নির্বাচনে কুসিকবাসী ভোটাধিকার প্রয়োগ করতে চায়, কিন্তু সেই পরিবেশ এখন পর্যন্ত কুমিল্লাতে নেই। বিএনপির প্রার্থী সাক্কুর কর্মী সমর্থকরা প্রচারণায় গেলেই কোন রকম অভিযোগ ছাড়াই আইনশৃংখলা বাহিনী গেফতার করে তাদেরকে দৌড়ের উপর রেখেছে। যত রকম বাধা বিপত্তি তার সবই করা হচ্ছে। এইভাবে একটি স্বাভাবিক নির্বাচন হতে পারে না।
আয়োজক সংগঠনের সভাপতি কাজী মনিরুজ্জামান মনিরের সভাপতিত্বে মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন, ন্যাপের মহাসচিব গোলাম মোস্তফা ভূইয়া, বিএনপির নির্বাহী কমিটির সদস্য রফিক সিকদার, সাংস্কৃতিক দলের সভাপতি হুমায়ুন কবির বেপারী প্রমুখ।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.