নারায়ণগঞ্জে ৬ কয়েল কারখানার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

নারায়ণগঞ্জ সংবাদদাতা

নারায়ণগঞ্জের ফতুল্লায় অবৈধ গ্যাস সংযোগ নিয়ে পণ্য উৎপাদনে সরকারের রাজস্ব ফাঁকির অভিযোগে ছয় কয়েল কারখানা সিলগালা করে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। ওই সময়ে কারখানা থেকে গ্যাসের রাইজার, কম্প্রেসার, পাইপ ও আনুসাঙ্গিক সরঞ্জাম জব্দ করা হয়েছে।

আজ রোববার দুপুর ১টা হতে বিকেল ৫টা পর্যন্ত নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: জাহাঙ্গীর আলমের নেতৃত্বে অভিযান পরিচালিত হয়। এসময় নারায়ণগঞ্জ তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন আঞ্চলিক বিপনণ কার্যালয় কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

তিতাসের নারায়ণগঞ্জ আঞ্চলিক বিপনণ কার্যালয়ের ব্যবস্থাপক প্রকৌশলী মো: জাফরুল আলম জানান, ফতুল্লার মাহমুদপুর বটতলা এলাকায় রায়হান কেমিক্যাল কোম্পানি, অল আউট মশার কয়েল, মাসুদ কনজুমার প্রোডাক্টস ও ফাতেমা ফুড অ্যান্ড কেমিক্যাল কোম্পানির ব্যানারে চারটি ফ্যাক্টরিতে অবৈধ চোরাই গ্যাস ব্যবহার করে বিভিন্ন ব্র্যান্ডের কয়েল তৈরি করা হচ্ছিল। রোববার অভিযানে এ ছয়টি কারখানার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করে দুটি রেগুলেটর, দুটি কম্প্রেসার, দুটি বল বাল্ব, অবৈধ তিনটি রাইজার, চারশ’ ৮০ ফুট হুস পাইপ জব্দ করা হয়েছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট জাহাঙ্গীর আলম জানান, অভিযানের সময়ে মালিকপক্ষের লোকজন পালিয়ে যায়। তখন কারখানাগুলো সিলাগালা করা হয়েছে।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.