ঢাকা, মঙ্গলবার,২৩ মে ২০১৭

ঢাকা

জ্বলে উঠতে পারে বিএনপি

বিপথগামীদের ছাই দিয়ে ধরুন : মোশাররফ হোসেন

ফরিদপুর সংবাদদাতা

১৯ মার্চ ২০১৭,রবিবার, ১৭:১৯


প্রিন্ট

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এমপি বলেছেন, সামনে নির্বাচন। প্রতিপক্ষ বিএনপি এখন চুপচাপ আছে। তবে সময় হলে তারা জ্বলে উঠতে পারে। তাই আমাদের সবাইকে চিন্তা ভাবনা করে ঐক্যবদ্ধ হয়ে থাকতে হবে। দলের মধ্যে যারা বিপথে আছেন তাদের ছাই দিয়ে জাপটিয়ে ধরেন। তারা যেনো দ্বন্দ্ব না করে। যদি আপনাদের কাছে ছাই না থাকে তবে আমার থেকে নিয়ে নেবেন।

আজ রোববার দুপুরে শহরের অম্বিকা ময়দানে জেলা স্বেচ্ছাসেবক লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী একথা বলেন।

তিনি বলেন, আজকের সম্মেলন প্রমাণ করেছে আমরা সবাই ঐক্যবদ্ধ। নেত্রী যাকে নৌকা দেবেন আমরা তার নৌকাতেই চড়বো। ক্ষমতায় থেকে তৃতীয় বারের মতো নির্বাচন দেয়া সহজ কথা নয়। আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমন কঠিন কাজও করে দেখিয়েছেন।

এলজিআরডি মন্ত্রী আরো বলেন, বাংলাদেশের ভবিষ্যত শেখ হাসিনার হাতে। তিনি এমন এক নেতা যিনি দিন তারিখ সময় ক্ষণ নির্দিষ্ট করে দেশের উন্নয়ন করে যাচ্ছেন। শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী বাংলাদেশ ২০২১ সালের মধ্যে মধ্যম আয়ের দেশ এবং ২০৪১ সালের মধ্যে উন্নত রাষ্ট্রে পরিণত হবে। শেখ হাসিনার জন্য দেশ আজ সারবিশ্বে শ্রেষ্ঠ স্থানে। তিনি লক্ষণ সেনের পলায়নের কথা স্মরণ করিয়ে বলেন, এক সময় যে জাতি শত্রুর আগমনের কথা শুনেই পেছনের দরজা দিয়ে পালাতো, আজ তাকে দাবড় দেয়ার মতো কেউ নেই। এখন উল্টো আমরাই দাবড় দেই। সারা পৃথিবী আজ উন্নয়নের জন্য শেখ হাসিনার দিকে তাকিয়ে থাকে। যেই বিশ্ব ব্যাংক ষড়যন্ত্র করে পদ্মা সেতু থেকে মুখ ফিরিয়ে নিয়েছিল তারাই আজ আবার আমাদের পিছনে ঘুরছে।

বিশেষ অতিথির বক্তব্যে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরুল্লাহ বলেন, একসময়ের অবহেলিত ফরিদপুর আজ উন্নয়নের মডেল। আমি নিজেই ফরিদপুর শহরে এসে শহরের রাস্তাঘাট চিনতে পারিনি। ফরিদপুরে নৌকা এখন সব সময়ের চেয়ে শক্ত অবস্থানে রয়েছে।

আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক ও ফরিদপুর-১ আসনের সংসদ সদস্য আব্দুর রহমান বলেন, আগামী নির্বাচনে বিএনপি এলে নির্বাচন করবে। না এলে আমরা কাউকে আপ্যায়ন করে নির্বাচনে ডেকে আনবো না।

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বাহাউদ্দিন নাসিম বলেন, তারেক রহমানকে আর কখনোই বাংলার মাটিতে রাজনীতি করতে দেয়া হবে না। এটিই আমাদের শপথ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোল্যা মো: আবু কাওসার।

সম্মেলনের শেষ পর্যায়ে তিনি ফরিদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের নতুন কমিটির সভাপতি হিসেবে শওকত আলী জাহিদ ও সাধারণ সম্পাদক হিসেবে ফাহাদ বিন ওয়াজেদ ফাইনের নাম ঘোষণা করেন। আগামী ৩০ এপ্রিলের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করার জন্য এমসয় তিনি নতুন কমিটির নেতৃবৃন্দকে অনুরোধ জানান।

শওকত আলী জাহিদের সভাপতিত্ব সম্মেলনে আরো বক্তব্য দেন আওয়ামী লীগের ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী নওফেল, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক পঙ্কজ দেবনাথ, সদর উপজেলার চেয়ারম্যান খন্দকার মোহতেশাম হোসেন বাবর, মেজবাহউদ্দিন সাচ্চু, আলীম বেপারী, জেলা যুবলীগের যুগ্ন-আহ্বায়ক এএইচএম ফুয়াদ, আবু নাঈম প্রমুখ।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন
চেয়ারম্যান, এমসি ও প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

ব্যবস্থাপনা পরিচালক : শিব্বির মাহমুদ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫