ঢাকা, সোমবার,১১ ডিসেম্বর ২০১৭

ঢাকা

কুমিল্লার দেবিদ্বারে নারী খুন

দেবিদ্বার (কুমিল্লা) সংবাদদাতা

১৯ মার্চ ২০১৭,রবিবার, ১৪:৫২


প্রিন্ট

কুমিল্লার দেবিদ্বার পৌরএলাকার এক নারী খুন হয়েছেন। তার নাম হাজেরা বেগম (৪২) । মধ্যবয়স্ক গৃহবধূকে শ^াসরোধ করে খুন করা হয়েছে বলে অভিযোগ রয়েছে। রোববার ভোর রাতে দেবিদ্বার পৌর এলাকার দক্ষিণ ভিংলাবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে সকাল সাড়ে ৯টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে কুমেক হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
পুলিশ ও স্থানীয়রা জানান, নিহত ওই গৃহবধূ ৫ সন্তানের জননী। তার স্বামী শাহ আলম পেশায় পোলট্রি ফার্মের ব্যবসায়ী। শনিবার দিবাগত রাতে ওই মহিলা বাসায় একা ছিলেন। তার স্বামী পাশ^বর্তী মরিচাকান্দা এলাকায় তার ফার্মে ছিলেন। রোববার সকালে বাড়ির লোকজন ঘরের বাইরে তার মরদেহ দেখতে পেয়ে পুলিশ ও স্বজনদের খবর দেয়। ঘটনাস্থল থেকে মুঠো ফোনে দেবিদ্বার থানার এসআই সাইদুর রহমান জানান, ‘নিহতের গলায় ও শরীরের বিভিন্ন স্থানে কিছু জখমের চিহৃ রয়েছে, ধারনা করা হচ্ছে, তাকে শ^াসরোধ করে হত্যা করা হয়েছে। ঘটনার বিষয়ে নিহতের স্বামীসহ প্রতিবেশীদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে, এখনো ঘটনার মোটিভ জানা যায়নি।’
এ ব্যাপারে দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ মিজানুর রহমান জানান,ওই গৃহবধুর হত্যার সংবাদ পেয়ে লাশ উদ্ধারপূর্বক মর্গে প্রেরন করা হয়েছে।তন্দন্ত পূর্বক হত্যার প্রকৃত ঘটনা উদঘাটন ও খুনিদের চিহ্নিত করতে অভিযান চলছে।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫