ঢাকা, রবিবার,২০ আগস্ট ২০১৭

খুলনা

মাগুরা প্রেসক্লাব সভাপতি বুলুর ইন্তেকাল

মাগুরা সংবাদদাতা

১৮ মার্চ ২০১৭,শনিবার, ১৭:০৩


প্রিন্ট

মাগুরা প্রেসক্লাবের সভাপতি বিশিষ্ট সাংবাদিক অ্যাডভোকেট শরীফ আমিরুল হাসান বুলু আজ শনিবার দুপুর ১টায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৭ বছর।

আজ শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে তিনি মাগুরা প্রেসক্লাবে অসুস্থ হয়ে পড়লে মাগুরা সদর হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শরীফ আমিরুল হাসান বুলু ১৯৭৫ সালে দৈনিক সংবাদ পত্রিকার প্রতিনিধি হিসেবে সাংবাদিকতার জীবন শুরু করেন। সর্বশেষ তিনি দৈনিক যুগান্তর, বাংলাভিশন ও বাংলাদেশ বেতারের মাগুরা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন। তিনি মাগুরা থেকে প্রকাশিত ‘দৈনিক মাগুরা বার্তার’ সম্পাদক ছিলেন।

শরীফ আমিরুল হাসান বুলু দীর্ঘদিন যাবৎ মাগুরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ছিলেন। বর্তমান কমিটিতে তিনি সভাপতির দায়িত্ব পালন করছিলেন।

তিনি স্ত্রী, এক পুত্র ও দুই কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আজ রাত ৯টায় মাগুরা সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজ মাঠে নামাজে জানাযা শেষে পৌর কবর স্থানে দাফন করার কথা রয়েছে।

তার মৃত্যুতে মাগুরা, শ্রীপুর, মহম্মদপুর ও শালিখা প্রেসক্লাবে ৩ দিনের শোক ঘোষণা করা হয়েছে। যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী শ্রী বীরেন শিকদার, মাগুরা - আসনের সংসদ সদস্য মেজর জেনারেল (অব) ওয়াহহাব এমপি, সংরক্ষিত মহিলা আসনের এমপি কামরুল লায়লা জলি, প্রধানমন্ত্রীর একান্ত সহকারী সচিব অ্যাড. সাইফুজ্জামান শিখর, জেলা প্রশাসক মাহবুবর রহমান, পুলিশ সুপার মুনিবুর রহমানসহ জেলা আইনজীবী সমিতি, বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন শোক প্রকাশ করেছেন।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫