ঢাকা, বৃহস্পতিবার,১৯ অক্টোবর ২০১৭

খুলনা

দামুড়হুদায় মলম পার্টির ৩ সদস্য আটক

দামুড়হুদা(চুয়াডাঙ্গা)সংবাদদাতা ঃ

১৮ মার্চ ২০১৭,শনিবার, ১৫:৩৫


প্রিন্ট

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার জয়রামপুরে ব্যবসায়ীদের অজ্ঞান করে ছিনতাই করার সময় মলম পার্টির ৩ সদস্যকে আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে নগদ ১০ হাজার টাকা উদ্ধার করা হয়।
শনিবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার জয়রামপুর কাঠালতলা বাজার এলাকায় এ ঘটনা ঘটে। আটক ব্যক্তিরা হলেন রহিম সর্দ্দার (৪০), ফুল মিয়া (৩৮) ও সানোয়ার হোসেন (৪২)। আটককৃত রহিম সর্দ্দার টাঙ্গাইল সদর উপজেলার বহুলিয়া গ্রামের মৃত সাত্তার আলীর ছেলে, ফুল মিয়া রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার আব্দুল্লাহপুর গ্রামের আব্দুল সামাদের ছেলে ও সানোয়ার নাটোর জেলার বাঘাদিয়াপাড়া উপজেলার কালিমপুর গ্রামের মোবারক হোসেনের ছেলে।
পুলিশ জানায়, শনিবার উপজেলার জয়রামপুর গ্রামের কাঠালতলা বাজারে মলম পার্টির ওই তিন সদস্য কৌশলে ব্যবসায়ীদের চোখে মলম লাগিয়ে অজ্ঞান করে টাকা হাতিয়ে নেয়ার সময় অন্য ব্যবসায়ীরা দেখে তাদেরকে ধাওয়া করে। এরপর দামুড়হুদা থানা পুলিশ ও এলাকাবাসী পার্শ্ববর্তী মাঠ ঘেরাও করে তাদেরকে আটক করে। এ সময় তাদের দেহ তল্লাশি করে নগদ ১০ হাজার টাকা উদ্ধার করা হয়।
দামুড়হুদা মডেল থানার ওসি আবু জিহাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃতরা মলম পার্টির সক্রিয় সদস্য। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাদের কাছ থেকে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। এব্যাপারে থানায় মামলা হয়েছে।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫