ঢাকা, রবিবার,২৮ মে ২০১৭

টেলিভিশন

নেশার টাকা না দেয়ায় দাদা-দাদিকে পুড়িয়ে মারার চেষ্টা মডেলের!

নয়া দিগন্ত অনলাইন

১৮ মার্চ ২০১৭,শনিবার, ১৪:০৭


প্রিন্ট

ড্রাগের টাকা না পেয়ে নিজের দাদা-দাদির বাড়িতে আগুন লাগিয়ে দিল ভারতীয় এক তরুণী। বৃহস্পতিবার এই ঘটনা ঘটে মাইসুরুর হেব্বাল এলাকায়।

প্রিয়া (২০) নামে ওই তরুণী মডেলিংয়ে নিজের ক্যারিয়ার শুরুর চেষ্টা চালাচ্ছেন। কিন্তু অতিরিক্ত ড্রাগের নেশার কারণে তিনি ঠিকমতো কাজ করে উঠতে পারছেন না।

জানা যায়, ড্রাগ কিনতে টাকা চেয়ে বৃদ্ধ দাদা-দাদির ওপর মাঝেমধ্যেই উত্‍পাত চালাতো প্রিয়া। টাকার জন্য জুলুম ছিল তার নিয়মিত ব্যাপার। সেটাই চরম আকার নিল বৃহস্পতিবার। টাকা চেয়ে না পেয়ে দাদা-দাদির বাড়িতেই আগুন ধরিয়ে দেয় সে।

তবে দাউ দাউ করে আগুন জ্বলতে দেখে বিপদ বুঝে প্রিয়া নিজেই প্রতিবেশীদের খবর দেয়। পরে ফায়ার সার্ভিসের লোকজন এসে আগুন নিয়ন্ত্রণে আনেন।

কিন্তু অন্য একটি সূত্র বলছে, ৮০ বছরের দাদা ও ৭০ বছরের দাদিকেও পুড়িয়ে মেরে ফেলতে চেয়েছিল সে। বৃদ্ধ-বৃদ্ধাকে ঘরের মধ্যে বন্ধ করে আগুন জ্বালিয়ে দিয়ে পালিয়ে যায় প্রিয়া। প্রতিবেশীরা ধোঁয়া দেখতে পেয়ে ফায়ার সার্ভিসে খবর দেয়।

প্রিয়ার দাদা ও দাদিকে নিরাপদে উদ্ধার করা সম্ভব হয়েছে।

প্রিয়ার ছোটবেলাতেই তার বাবা ও মায়ের মধ্যে ডিভোর্স হয়ে যায়। এর কিছুদিনের মধ্যে তার মায়ের মৃত্যু হয়। দাদা-দাদির কাছেই বড় হয়েছে সে।

নাতনি বিরুদ্ধে কোনো অভিযোগ দায়ের করতে চাননি তার দাদা ও দাদি। - এই সময়

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন
চেয়ারম্যান, এমসি ও প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

ব্যবস্থাপনা পরিচালক : শিব্বির মাহমুদ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫