ঢাকা, বুধবার,২৬ এপ্রিল ২০১৭

টেলিভিশন

বিরতির পর অপূর্ব-নওশীন

আলমগীর কবির

১৭ মার্চ ২০১৭,শুক্রবার, ১৬:১২


প্রিন্ট

ছিলেন তিনি আরজে। কিন্তু আরজে থেকে একসময় অভিনয়েই ব্যস্ত হয়ে ওঠেন। তিনি দর্শকপ্রিয় অভিনেত্রী নওশীন। সাম্প্রতিক সময়ে অনেক নির্মাতাই মনে করেন নওশীন ‘রেডিও আম্বার’-এ সময় দিচ্ছেন বেশি। যে কারণে অনেকেই ভুল করে তাকে অভিনয়ে ডাকেন না। সেই ভুলটাই ভাঙলেন নওশীন।

নওশীন অভিনয় করছেন নিয়মিত। মাঝে গত বছর বেশ কিছুটা সময় তিনি রেডিওতে বেশি সময় দিয়েছিলেন, এটা সত্যি। কিন্তু এখন আবার তিনি অভিনয়ে নিয়মিত হয়ে উঠেছেন। শুটিংয়ের শিডিউলের সঙ্গে সমন্বয় করে তিনি রেডিওতে সময় দিচ্ছেন। সমন্বয় করেই শেখ সেলিমের নির্দেশনায় Fortune নাটকের কাজ শেষ করলেন। এতে এক বছর পর আবারো জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছেন অপূর্ব ও নওশীন। গত বছর তারা দু’জন সর্বশেষ একটি খণ্ডনাটকে অভিনয় করেছিলেন। শেখ সেলিমের নির্দেশনায় তারা দু’জন আবারো একসঙ্গে কাজ করেছেন। নাটকটির শুটিং সম্পন্ন হয়েছে রাজধানীর উত্তরায় একটি শুটিং হাউজে।

আবারো নওশীনের সঙ্গে অভিনয় প্রসঙ্গে অপূর্ব বলেন, ‘শেখ সেলিমের নির্দেশনায় আবারো আমি আর নওশীন একসঙ্গে কাজ করেছি। নাটকের নামেই আমার চরিত্রের নাম। দেখা যাবে যে আমার মধ্যে আত্মবিশ্বাস খুব কম। যে কারণে আমার ভাগ্যে উল্টো যা-ই ঘটে না কেন, আমি মনে করি এটা আমার দুর্ভাগ্য। নওশীনের সঙ্গে সবসময়ই কাজ বেশ উপভোগ করি। কারণ শুটিংয়ের ফাঁকে ফাঁকে দারুণ আড্ডা দেয়া যায়। নাটকটি সব মিলিয়ে বেশ ভালো হয়েছে। আশা করি ভালো লাগবে দর্শকের।’

নওশীন বলেন, ‘আমি যখন আরজে তখন অপূর্বই আমাকে নিয়ে একটি নাটকে অভিনয়ের কথা বলেছিল। সাজ্জাদ সুমনের নির্দেশনায় আমরা প্রথম একসঙ্গে কাজ করি। এরপর আরো বেশ কিছু নাটকে কাজ করেছি আমরা। অপূর্ব সবসময়ই খুব সহযোগিতা করে। আমাদের দু’জনের সম্পর্কটা এমন যে-কেউ দেখলেই বুঝবেন আমরা একে অন্যের প্রতি কতটা আন্তরিক। শেখ সেলিমকে ধন্যবাদ একটি ভালো কাজের সাথে আমাকে সম্পৃক্ত রাখার জন্য।’

আসছে ঈদে একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচারের লক্ষ্যে নাটকটি নির্মিত হয়েছে। এ দিকে এরই মধ্যে অপূর্ব, নাঈম ও মেহজাবিন শেষ করেছেন ‘হারিয়ে যাওয়া ইচ্ছেগুলো’ নাটকের কাজ।
এবারই প্রথম তারা তিনজন একসঙ্গে অভিনয় করেছেন। এ ছাড়া অপূর্ব ও মেহজাবিন সম্প্রতি সুস্মিতা আনিসের গানে তানিম রহমান অংশুর নির্দেশনায় মডেল হয়েছেন। নওশীন সপ্তাহে তিন দিন ‘রেডিও আম্বার’র সকালের শো ‘এক কাপ চা’ অনুষ্ঠানটি করছেন সকাল ৮টা থেকে ১১টা পর্যন্ত। এ ছাড়া এই রেডিও চ্যানেলটির অনুষ্ঠান পরিচালক তিনি। তার অভিনীত নতুন ধারাবাহিক হচ্ছে অসীম গোমেজের ‘উথাল তরঙ্গ’।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন
চেয়ারম্যান, এমসি ও প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

ব্যবস্থাপনা পরিচালক : শিব্বির মাহমুদ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫