ঢাকা, মঙ্গলবার,২৮ মার্চ ২০১৭

ময়মনসিংহ

ময়মনসিংহে ‘হুজি সদস্য’ ও সাজাপ্রাপ্ত আসামিসহ গ্রেফতার ৮৬

ময়মনসিংহ অফিস

১৬ মার্চ ২০১৭,বৃহস্পতিবার, ১১:২৭ | আপডেট: ১৬ মার্চ ২০১৭,বৃহস্পতিবার, ১৫:৫৯


প্রিন্ট

ময়মনসিংহে হরকাতুল জিহাদ (হুজি)-এর এক সদস্য ও সাজাপ্রাপ্ত আসামিসহ ৮৬ জনকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। গত ২৪ ঘণ্টায় জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এদেরকে গ্রেফতার করা হয়।

ময়মনসিংহের পুলিশ সুপার সৈয়দ নূরুল ইসলাম জানান, গতকাল বুধবার রাতে শহরের গলগন্ডা হাইস্কুল রোডের নিজ বাসা থেকে তালিকাভুক্ত হুজির সদস্য মীর কাশেমের ছেলে আবুল ফারাহ রুম্মানকে (৩৭) গ্রেফতার করা হয়। তার নামে দু’টি মামলা রয়েছে বলেও জানান তিনি।

কোতোয়ালী মডেল থানার ওসি কামরুল ইসলাম জানান, গ্রেফতারকৃত হুজির সদস্য আবুল ফারাহ রুম্মানের নামে চট্টগ্রামের রাউজান থানায় বিস্ফোরক ও সন্ত্রাস বিরোধী আইনে এবং কোতোয়ালী মডেল থানায় একটি মামলা রয়েছে।

পুলিশ সুপার আরো জানান, গত ২৪ ঘণ্টায় জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৮৬ জনকে গ্রেফতার করে। এরমধ্যে কোতোয়ালী মডেল থানায় ৯জন, মুক্তাগাছায় ৮জন, ফুলবাড়িয়ায় সাজাপ্রাপ্তসহ ৮জন, ত্রিশালে ৭জন, ভালুকায় ৮জন, গফরগাঁওয়ে ৩জন, গৌরপুরে ১৩জন, ঈশ্বরগঞ্জে ৩জন, নান্দাইলে ৬জন, ফুলপুরে ২জন, হালুয়াঘাটে ১৩জন, ধোবাউড়ায় ২জন, তারাকান্দায় একজন ও পাগলা থানায় ২জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে চুরি-ছিনতাই, অস্ত্র, মাদকসহ বিভিন্ন মামলা রয়েছে বলে উল্লেখ করেন তিনি।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন
চেয়ারম্যান, এমসি ও প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

ব্যবস্থাপনা পরিচালক : শিব্বির মাহমুদ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫