স ং ক্ষি প্ত স ং বা দ

রেডিয়েন্ট ইনস্টিটিউট অব ডিজাইনের সমবর্তনী
গত ১৯ ফেব্রুয়ারি ধানমন্ডির একটি অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়ে গেল রেডিয়েন্ট ইনস্টিটিউট অব ডিজাইনের অষ্টম সনদপত্র বিতরণ অনুষ্ঠান। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি। বিশেষ অতিথি ছিলেন জয়িতা ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক মো: আশরাফ হোসেন এবং বিশিষ্ট আলোকচিত্রী চঞ্চল মাহমুদ। আরো উপস্থিত ছিলেন রেডিয়েন্টের উপদেষ্টা এ এফ এম আসাদুজ্জামান ও প্রতিষ্ঠানটির চেয়ারপারসন গুলসান নাসরীন চৌধুরী। অনুষ্ঠানের প্রথম পর্বে ফ্যাশন ও ইন্টেরিয়র বিভাগের শিক্ষার্থীদের সনদপত্র প্রদান করা হয়। অনুষ্ঠানে দ্বিতীয় পর্বে শুরু হয় মনোরম ফ্যাশন শো। শোটি তিনটি কিউতে উপস্থাপন করা হয়। ফ্যাশনশোতে র্যাম্প মডেলদের পোশাকগুলো তৈরি করেন রেডিয়েন্টের ফ্যাশন বিভাগের ডিজাইনাররা। কোরিওগ্রাফিতে ছিলেন পিজুশ বণিক অপু ও জনি রেজওয়ান। অনুষ্ঠানটির উপস্থাপনায় ছিলেন জান্নাত-ই-তাহেরা। মডেলদের কো-অর্ডিনেশনে ছিলেন সাফাত সুহৃদ।
বাঙালি উৎসবে গুলশান শাড়ি মিউজিয়াম
স্বাধীনতা দিবস ও বৈশাখ উপলক্ষে সিল্ক, সুতি, জর্জেট সুতায় বোনা শাড়ি ও থ্রিপিসগুলোর ডিজাইনে থাকছে লাল-সাদা ও লাল-সবুজের প্রাধান্য। এ ছাড়া দেশী-বিদেশী নামকরা ডিজাইনারদের ডিজাইন করা জাঁকজমক লেহেঙ্গা, দেশী-বিদেশী শাড়ি ও পার্টি ড্রেস তো থাকছেই। বিস্তারিত জানতে যোগাযোগ : দোকান নম্বর : ৯৭-১০০, এবং ৭৫-৭৬ ব্লক- সি লেভেল : ৪ বসুন্ধরা সিটি, ফোন : ০১৭০৮-৫৭৬১৩০-১
কাকুর কিচেনে মুঘল প্যাকেজ
কাকুর কিচেন স্টুডেন্ট ও চাকরিজীবীদের জন্য নিয়ে এসেছে দুই ধরনের মুঘল প্যাকেজ। স্কুল-কলেজপড়–য়াদের জন্য সাশ্রয়ী মুঘল স্টুডেন্ট প্যাকেজ এবং চাকরিজীবীদের জন্য রয়েছে মোঘল অফিস প্যাকেজ। প্রতিষ্ঠানটি খোলা থাকে প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত। বিস্তারিত জানতে : ০১৭২২-২৩২২২৬।
প্রিন্ট বৈচিত্র্য নিয়ে সেইলর
লাইফস্টাইল ব্র্যান্ড সেইলর অনুসরণ করছে সমকালীন ফ্যাশন ট্রেন্ড। পোশাকে আন্তর্জাতিক কালার চার্ট ও গ্রীষ্মকালীন প্যাটার্ন অন্তর্ভূক্তি করেই আনা হয়েছে নতুন পোশাকের সংগ্রহ। সেইলরের বর্ণিল স্প্রিং শিরোনামে থাকছে পাশ্চাত্য ঘরানার ডিজাইনার আউটফিট। পোশাকে এবার প্রাধান্য পেয়েছে প্রিন্টের নানা শেড ও হাতায় থাকছে কাটিং ভিন্নতার নানা নিরীক্ষা। সেইলরের ফেসবুক ফ্যান পেইজের ঠিকানা : fb/clothings.sailor
বার্ডস আইয়ে গরমের পোশাক
ফ্যাশন হাউজ বার্ডস আই এনেছে নান্দনিক ফ্যাশনেবল গরমের পোশাক। এসব পোশাকের মধ্যে রয়েছে টি-শার্ট, পলো-শার্ট, শার্ট, পাঞ্জাবি ও ছোটদের পোশাক। নিজস্ব ডিজাইনারদের নকশায় তৈরি এসব পোশাক পাইকারি ও খুচরা পাওয়া যাচ্ছে ঢাকার আজিজ সুপার মার্কেটে বার্ডস আইয়ের পাঁচটি শোরুমে। ফোন : ০১৯১৫-০৬৮১৫৩
মুসলিম কালেকশনে পলো-শার্ট
মুসলিম কালেকশন নিয়ে এসেছে আকর্ষণীয় ফ্যাশনেবল এক্সক্লুসিভ ডিজাইনের পলোশার্ট। তরুণদের চাহিদার প্রতি লক্ষ রেখে শতভাগ সুতি কাপড়ে তৈরি শিল্পরুচিসম্মত ভিন্ন ডিজাইনের এসব পলো শার্ট ছাড়াও মুসলিম কালেকশনে পাওয়া যাচ্ছে উৎকৃষ্ট মানের ফরমাল ও ক্যাজুয়াল শার্ট। বিক্রয়কেন্দ্র : মুসলিম কালেকশন এক্সক্লুসিভ, ৩০/৩১ জিলা পরিষদ মার্কেট (দ্বিতীয় তলা), কেরানীগঞ্জ, ঢাকা-১৩১০।
ইন্ডিগো
ফ্যাশন হাউজ ইন্ডিগো স্বাধীনতা দিবস উপলক্ষে এনেছে টি-শার্ট। নতুন ডিজাইন ও নতুন কালেকশনে রয়েছেÑ হাফ হাতা শার্ট, টি-শার্ট, পলো-শার্ট, গ্যাবার্ডিন প্যান্ট ও পাঞ্জাবি। এ ছাড়া ইন্ডিগো শিশুদের জন্য এনেছে এক্সক্লুসিভ ডিজাইনের পোশাক। নতুন সবগুলো পোশাক পাওয়া যাবে, শ ১৫/৪ মধ্যবাড্ডা, প্রগতি সরণি, ঢাকা।
অপাস
অপাস স্বাধীনতা দিবসকে সামনে রেখে নানা রঙের, ডিজাইনের বেশকিছু নতুন পোশাক এনেছে। তরুণদের কথা চিন্তা করে অপাস এক্সক্লুসিভ ডিজাইনের টি-শার্টের এক বড় কালেকশন বাজারে ছেড়েছে। বিভিন্ন কালারের এসব টি-শার্টে শতভাগ কটন কাপড় ব্যবহার করা হয়েছে। ৬১, আজিজ সুপার মার্কেট (গ্রাউন্ড ফ্লোর), শাহবাগ, ঢাকা।
বিহঙ্গ
স্বাধীনতা দিবসকে কেন্দ্র করে স্বাধীনতার রঙ লাল-সবুজের ছোঁয়ায় টি-শার্ট রঙিন করেছে বিহঙ্গ। এবার স্বাধীনতা দিবসকে কেন্দ্র করে বিহঙ্গ তাদের শোরুম সাজিয়েছে টি-শার্ট, পাঞ্জাবি, শর্ট পাঞ্জাবি ও ফতুয়া দিয়ে। এ ছাড়া বিহঙ্গে আপনি পাবেন লেডিস ফতুয়া ও শাড়ি। ৪০ আজিজ সুপার মার্কেট (গ্রাউন্ড ফ্লোর), শাহবাগ।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.