ঢাকা, মঙ্গলবার,২৮ মার্চ ২০১৭

বরিশাল

আগৈলঝাড়ায় মাদক সংশ্লিষ্ট ৬১ জনের আত্মসমর্পণ : সংবর্ধনা প্রদান

আগৈলঝাড়া (বরিশাল) সংবাদদাতা

১৩ মার্চ ২০১৭,সোমবার, ১৭:৫৭ | আপডেট: ১৩ মার্চ ২০১৭,সোমবার, ১৮:০৯


প্রিন্ট

বরিশালের আগৈলঝাড়ায় মাদক বিক্রেতা, মাদক সেবনকারী ও গডফাদারদের আত্মসমর্পন ও সংবর্ধনা প্রদান করা হয়েছে। থানার তালিকাভুক্ত ১৪১ জনের মধ্যে ৬১ জন আত্মসমর্পন করেছে।

থানা পুলিশের উদ্যেগে আজ সোমবার সকালে থানা চত্বরে ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: মনিরুল ইসলামের সভাপতিত্বে এ অনুষ্ঠান হয়। আত্মসমর্পণকারীরা স্বাভাবিক জীবনে ফিরে আসায় তাদেরকে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে ফুল দিয়ে বরণ করে নেয়া হয়।

এসময় সংবর্ধনা সভায় বক্তব্য রাখেন বরিশাল জেলা আওয়ামী লীগ নেতা ও পুলিশিং কমিটির সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা আওয়ামী লীগের সমন্বয়ক আবু সালেহ লিটন সেরনিয়াবাত, শহীদ আবদুর রব সেরনিয়াবাত ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ হেমায়েত উদ্দিন সরদার, আগৈলঝাড়া প্রেসক্লাব সভাপতি অপূর্ব লাল সরকার, ইউপি চেয়ারম্যান মো: ইলিয়াস তালুকদার, বিপুল দাস, গোলাম মোস্তফা সরদার, মাদক সেবনকারী আরিফ মোল্লা, অভিভাবক শুকুমার হালদার প্রমুখ।

উপজেলার পাঁচটি ইউনিয়নের ১৪১ জন মাদকাসক্ত পুলিশের তালিকাভুক্ত। তাদের মধ্যে থেকে আজ ৪০ জন মাদক সেবনকারী, ২০ জন মাদক বিক্রেতা ও ১জন গডফাদার আত্মসমর্পণ করেছে। তারা অঙ্গীকার করেন তারা আর কোনোদিন মাদক সেবন বা বিক্রি করবেন না। যারা মাদক সেবন বা বিক্রি করবে তাদের নাম-ঠিকানা দিয়ে পুলিশকে সহযোগিতা করে ধরিয়ে দিবেন।

এসময় ওসি মো: মনিরুল ইসলাম তার বক্তব্যে বলেন, যারা আজ আত্মসমর্পণ করলো তারা যদি আর মাদকের কাছে না যায় তাদেরকে পুলিশ হয়রানি করবে না। মাদক সেবনকারী অথবা বিক্রয়কারীকে যারা ধরিয়ে দিতে সহয়তা করবে তাদেরকে কোনো প্রকার হুমকি দিলে আমাকে জানালে আমরা কঠোর ব্যবস্থা নিবো। মাদক সেবনকারীরা জনগণ এবং পুলিশের চেয়ে শক্তিশালী নয়। যেসব মাদক বিক্রেতা ও সেবনকারী আজ আসেনি তাদের তালিকা পুলিশের কাছে আছে। তালিকা মতো আমরা বাড়ি বাড়ি গিয়ে তাদের ধরে আনবো। যাদের নাম পুলিশের তালিকায় আছে তাদের কাছে মাদক না পাওয়া গেলেও তারা রেহাই পাবে না। কারণ হলো তারা পুলিশের তালিকাভুক্ত।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন
চেয়ারম্যান, এমসি ও প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

ব্যবস্থাপনা পরিচালক : শিব্বির মাহমুদ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫