ঢাকা, সোমবার,২৫ সেপ্টেম্বর ২০১৭

মিউজিক

স্টেজ শো’তেই ব্যস্ত কনা

আলমগীর কবির

১২ মার্চ ২০১৭,রবিবার, ১৬:৩২


প্রিন্ট

মৌসুম শুরু হওয়াতে স্টেজ শো নিয়েই যত ব্যস্ততা কনার। যে কারণে নতুন গান কিংবা নতুন মিউজিক ভিডিওতে খুব বেশি সময় দিতে পারছেন না। বিশেষ করে চলতি মাসের বলা যায় পুরোটাই কেটে যাবে কনার স্টেজ শো নিয়ে। যে কারণে নতুন তিনটি মিউজিক ভিডিও’র শুটিং-এর জন্য সময় দিতে পারছেন না কনা।

গেল শুক্রবার রাঙ্গামাটি গার্লস হাইস্কুলের পঞ্চাশ বছর পূর্তিতে সঙ্গীত পরিবেশন করতে গিয়েছিলেন কনা। সেখানে গিয়ে দেখা মিলে অপর্ণা ও টয়ার। স্টেজ শো শেষ করে বিকেলে ঢাকায় নেমেই চলে যান আগারগাঁওয়ের বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে। সেখানে ডাক্তারদের একটি অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন কনা। ১৩, ১৪, ১৭,১৮, ২৪,২৫,২৬ মার্চ অর্থাৎ বলা যায় পুরো মাসজুড়েই স্টেজ শো’তে মেতে থাকবেন কনা।

কনা বলেন,‘ আল্লাহর কাছে শুকরিয়া যে স্টেজ শো’র মৌসুমটা বেশ ভালো যাচ্ছে আমার। আমি সন্তুষ্ট। তবে এটাও সত্যি যে স্টেজ শো’র জন্য তিনটি মিউজিক ভিডিওর কাজ আটকে আছে। এই মাসেতো সময় দিতেই পারছি না। আশা রাখছি আগামী মাসে সময় দিয়ে ভিডিওর কাজ শেষ করতে পারবো।’

ছোটবেলা থেকেই কনা স্টেজ শোতে গান গেয়ে আসছেন। তবে প্রফেশনালি ২০০০ সালের গুলশানের একটি অভিজাত রেস্টুরেন্টে সঙ্গীত পরিবেশন করেন তিনি। কনার মনে পড়ে সেই অনুষ্ঠানে আশা ভোসলেরও একটি গান গাইতে হয়েছিল। সেই অনুষ্ঠানে তিনি পারিশ্রমিক হিসেবে দুই হাজার টাকা পেয়েছিলেন।

এদিকে শাকিব খান অভিনীত টপি খান প্রযোজিত শামীম আহমেদ রনী পরিচালিত ‘বসগিরি’ চলচ্চিত্রে কনার গাওয়া ‘দিল দিল’ গানটি এরইমধ্যে ৯৯ লাখের বেশি ভিউয়ার্স দেখেছেন গত ছয়মাসে। সাম্প্রতিক সময়ে বাংলাদেশী চলচ্চিত্রের কোন গান’র এটি একটি রেকর্ডও বটে। গানটি লিখেছেন কবির বকুল এবং সুর সঙ্গীতায়োজন করেছেন শওকত আলী ইমন। এতে কনার সহশিল্পী ইমরান।

এদিকে গেল সপ্তাহে কনা তার নতুন মিউজিক ভিডিও ‘সেলফি’ নিয়ে হাজির হয়েছেন। অটামনাল মুনের কথা ও সুরে গানটিতে কন্ঠ দিয়েছেন কনা।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫