কমলনগরে যুবলীগ কর্মীকে শ্বাসরোধে হত্যা

কমলনগর (লক্ষ্মীপুর) সংবাদদাতা

লক্ষ্মীপুরের কমলনগরে আবদুর রব বেপারী (৩৫) নামে যুবলীগের এক কর্মীকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। শনিবার রাতে উপজেলার চরকাদিরা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আবদুর রব ওই এলাকার আবদুল হাসিমের ছেলে। তিনি যুবলীগের একজন সক্রিয় কর্মী এবং স্থানীয় ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক প্রার্থী ছিলেন।
নিহতের মামাতো ভাই স্থানীয় ফজুমিয়ার হাট বাজারের ব্যবসায়ী জহির উদ্দিন জানান, আবদুর রব কয়েক বছর ধরে বিভিন্ন জায়গায় গরু ক্রয়-বিক্রয় করে আসছেন। শনিবার রাতে ব্যবসায়িক কাজ শেষে তিনি স্থানীয় ফজুমিয়ার হাট বাজার থেকে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা হন। এরপর থেকে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছিলো না। পরে রোববার সকালে আবদুর রবের বাড়ির কাছেই একটি ক্ষেতে স্থানীয়রা তার লাশ পরে থাকতে দেখেন।
কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকুল চন্দ্র বিশ্বাস জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে রোববার সকাল ১০টায় নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়।
তিনি বলেন, ‘নিহতের বাম হাত ও পেটে ব্লেডের আঘাত এবং গলায় ফোলার চিহ্ন পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা তাকে শ্বাসরোধে হত্যা করে সেখানে লাশ ফেলে রাখেন।’
লক্ষ্মীপুরের সহকারি পুলিশ সুপার (সার্কেল) খন্দকার গোলাম শাহনেওয়াজ জানান, খবর পেয়ে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ হত্যাকা-ের রহস্য উদ্ঘাটন এবং জড়িতদের ধরতে পুলিশের চেষ্টা চলছে বলে তিনি জানান।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.