ঢাকা, শুক্রবার,২৪ মার্চ ২০১৭

প্রযুক্তি দিগন্ত

স্যামসাং ও বাংলালিংকের আকর্ষণীয় অফার

১১ মার্চ ২০১৭,শনিবার, ০০:০০


প্রিন্ট

স্যামসাং ও বাংলালিংক গ্রাহকদের জন্য নিয়ে এসেছে দারুণ একটি অফার। এই অফারে গ্রাহকেরা গ্যালাক্সি জে৭ ২০১৫, জে৭ ২০১৬, জে৭ প্রাইম এবং নতুন উন্মোচিত গ্যালাক্সি অন ৭ প্রো হ্যান্ডসেট কিনে উপভোগ করতে পারবেন টেলিকম অপারেটর বাংলালিংকের পক্ষ থেকে ১২ গিগাবাইট পর্যন্ত ইন্টারনেট ডেটা এবং ৩০০ মিনিট অন-নেট টকটাইম। গ্যালাক্সি জে৭ ২০১৫ এর মূল্য ১৪ হাজার ৯৯০ টাকা; গ্যালাক্সি জে৭ ২০১৬-এর মূল্য ২০ হাজার ৯০০ টাকা; গ্যালাক্সি জে৭ প্রাইমের মূল্য ২৩ হাজার ৯০০ টাকা এবং নতুন উন্মোচন হওয়া গ্যালাক্সি অন৭ প্রো হ্যান্ডসেটের মূল্য ১৫ হাজার ৯৯০ টাকা।
বাংলালিংক গ্রাহকেরা গ্যালাক্সি অন৭ প্রো এবং গ্যালাক্সি জে৭ ২০১৫ হ্যান্ডসেট ক্রয় করে পাবেন ৯ গিগাবাইট ইন্টারনেট ডেটা এবং ১৫০ মিনিট অন-নেট টকটাইম এবং গ্যালাক্সি জে৭ ২০১৬ ও জে৭ প্রাইম হ্যান্ডসেট কিনে পাবেন ১২ গিগাবাইট ইন্টারনেট ডেটা এবং ৩০০ মিনিট অন-নেট টকটাইম। এই অফারে নতুন উন্মোচিত হওয়া গ্যালাক্সি অন৭ প্রো হ্যান্ডসেটে আছে পাওয়ার-প্যাকড ফিচার। এই স্টাইলিশ নতুন ডিভাইসটিতে রয়েছে বাড়তি মেমোরি, শক্তিশালী ব্যাটারি ও সেরা সেলফি অভিজ্ঞতার জন্য পাম জেশ্চার/ওয়াইড অ্যাঙ্গেল।
এই অফার সম্পর্কে স্যামসাং ইলেকট্রনিকস বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন বলেন, ক্রমবর্ধমান স্মার্ট ডিভাইস ব্যবহারকারীদের চাহিদা পূরণের জন্য স্যামসাং নিয়মিত কাজ করে যাচ্ছে। আর এ জন্যই আমরা নিয়ে এসেছি গ্যালাক্সি সিরিজের নতুন সংস্করণ গ্যালাক্সি অন৭ প্রো। এই অফারে গ্রাহকেরা উপভোগ করতে পারবেন আকর্ষণীয় বান্ডেল অফারের সাথে সাশ্রয়ী মূল্যের স্মার্ট ডিভাইস।
বাংলালিংকের হেড অব ডিভাইস শাহরিয়ার আহমেদ রেমন জানিয়েছেন, বাংলালিংক গ্রাহকদের বৃহত্তর পরিসরে সেবা নিশ্চিত করতে আকর্ষণীয় অফারের সাথে সব ধরনের স্মার্টফোন আনতে আগ্রহী।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন
চেয়ারম্যান, এমসি ও প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

ব্যবস্থাপনা পরিচালক : শিব্বির মাহমুদ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫