ঢাকা, রবিবার,২৮ মে ২০১৭

মিউজিক

নতুন চমকে পড়শী

বিনোদন প্রতিবেদক

১০ মার্চ ২০১৭,শুক্রবার, ১৬:২১


প্রিন্ট

তরুণ প্রজন্মের শ্রোতাপ্রিয় কণ্ঠশিল্পী পড়শী নতুন চমক নিয়ে শ্রোতামহলে এলেন। অডিও শিল্পের নতুন প্রযোজনা প্রতিষ্ঠান ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে পড়শী রাস্তা শিরোনামে সিঙ্গেল ট্র্যাক প্রকাশ করেছেন। এর কথা লিখেছেন রবিউল ইসলাম জীবন। সুর ও সঙ্গীত করেছেন জুয়েল মোর্শেদ। সফট রক ধাঁচের গানটির দু’টি লাইন- ‘রাস্তা দিয়ে হাঁটি যখন বোকার মতো চেয়ে থাকো/বলছি শোনো সাহস নিয়ে সামনে এসে আমায় ডাকো।’

গানটি প্রসঙ্গে সুর ও সঙ্গীতায়োজক জুয়েল মোর্শেদ বলেন, ‘প্রায় সাত বছর আগে জীবন ভাইয়ের কাছ থেকে গানটির কথা নিয়েছিলাম। কাজ করতে গিয়ে হঠাৎ লিরিকটি চোখে পড়ে। পড়শীর কণ্ঠ মাথায় রেখেই সুর-সঙ্গীত করেছি। পড়শী এ ধরনের গান আগে করেনি। আমার বিশ্বাস গানটি সবার ভালো লাগবে।’ পড়শী বলেন, ‘একেবারে অন্য রকম একটি গান। গাইতে গিয়ে বেশ মজা পেয়েছি। আশা করি, শ্রোতারাও এনজয় করবেন।' রবিউল ইসলাম জীবন বলেন, ‘পড়শীর জন্য এর আগেও অনেক গানের কথা লিখেছি। তবে এটি সবগুলোর চেয়ে আলাদা। শ্রোতারা শুনলেই সেটা বুঝতে পারবেন।’ প্রসঙ্গত, চলতি সপ্তাহে ধ্রুব মিউজিকের ব্যানারে গানটির লিরিক্যাল ভিডিও প্রকাশ করা হবে। এরপর গানটির অফিসিয়াল ভিডিও আসবে।

এ ছাড়া পড়শী বর্তমানে ইমরানের সঙ্গে তার দ্বৈতগানের অ্যালবামের কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। কিছু দিন পরেই তিন গানের এই অ্যালবামটি সিডি চয়েসের ব্যানারে প্রকাশিত হবে বলে পড়শী জানিয়েছেন। এর তিনটি গানের কথাই লিখেছেন রবিউল ইসলাম জীবন। ইতোমধ্যে এর ‘আবদার’ শিরোনামে একটি গানের কাজ সম্পন্ন হয়েছে।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন
চেয়ারম্যান, এমসি ও প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

ব্যবস্থাপনা পরিচালক : শিব্বির মাহমুদ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫