ঢাকা, বৃহস্পতিবার,২৭ জুলাই ২০১৭

জবস অ্যান্ড ক্যারিয়ার

পূবালী ব্যাংকে নিয়োগ

০৩ মার্চ ২০১৭,শুক্রবার, ১৮:০৮


প্রিন্ট

পদের নাম ও সংখ্যা : সিনিয়র অফিসার পদে ১০০ জন, অফিসার পদে ১৫০ জন ও দেশের বিভিন্ন জেলায় ট্রেইনি অ্যাসিস্ট্যান্ট টেলার পদে ২০০ জনসহ মোট ৪৫০ জন নিয়োগ দেয়া হবে।

আবেদনের যোগ্যতা

সিনিয়র অফিসার : বিজ্ঞপ্তিতে উল্লিখিত বিষয়ে এমকম, এমবিএস, এমবিএ, এমবিএম বা স্নাতকোত্তর পাস ও শিক্ষা জীবনের ন্যূনতম তিনটি পরীক্ষায় প্রথম বিভাগ বা সমমানের ফল থাকতে হবে। কোনো ক্ষেত্রেই তৃতীয় বিভাগ বা সমমানের ফল গ্রহণযোগ্য হবে না। পাশাপাশি বাংলা ও ইংরেজি ভাষায় দক্ষ হতে হবে।

অফিসার : এমকম, এমবিএস, এমবিএ, এমবিএম বা স্নাতকোত্তর পাস ও শিক্ষা জীবনের ন্যূনতম দু’টি পরীক্ষায় প্রথম বিভাগ বা সমমান থাকতে হবে। কোনো ক্ষেত্রেই তৃতীয় বিভাগ বা সমমানের ফল গ্রহণযোগ্য হবে না। এ ছাড়া বাংলা ও ইংরেজি ভাষায় দক্ষ হতে হবে।

ট্রেইনি অ্যাসিস্ট্যান্ট টেলার : স্নাতক পাস। তবে উচ্চতর ডিগ্রিপ্রাপ্ত প্রার্থীদের পদটিতে নিয়োগ দেয়া হবে না। পাশাপাশি বাংলা ও ইংরেজি ভাষায় পারদর্শী হতে হবে।

বয়সসীমা : ৩১ জানুয়ারি ২০১৭ তারিখে সাধারণ প্রার্থীদের বয়স অনূর্ধ্ব-৩০ বছর হতে হবে। পূবালী ব্যাংকে কর্মরত প্রার্থীদের ক্ষেত্রে বয়স ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

বেতন-ভাতা : নিয়োগপ্রাপ্তরা শিক্ষানবিশকালে সিনিয়র অফিসার পদের জন্য নিয়োগপ্রাপ্তদের প্রতি মাসে ৩৫ হাজার টাকা, অফিসার পদের জন্য ৩০ হাজার এবং ট্রেইনি অ্যাসিস্ট্যান্ট টেলার পদের জন্য ২০ হাজার টাকা বেতন দেয়া হবে। এ ছাড়া অন্যান্য সুযোগ-সুবিধা থাকবে।
আবেদনের শেষ তারিখ : ১৬ মার্চ ২০১৭।

অনলাইনে আবেদন করার ঠিকানা

আগ্রহী প্রার্থীরা পূবালী ব্যাংকের www.pubalibangla.com/career.asp - এই ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন।

সূত্র : দৈনিক প্রথম আলো, ২২ ফেব্রুয়ারি ২০১৭

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫