গ্রামীণফোনের গেমিং আসর

শুরু হয়েছে ‘ক্যাশ রয়েল গ্রামীণফোন চ্যাম্পিয়নশিপ’ শীর্ষক গেমিং প্রতিযোগিতা। মাসব্যাপী এ প্রতিযোগিতা চলবে আগামী ২ এপ্রিল পর্যন্ত। বিশ্বব্যাপী জনপ্রিয় একটি গেম নিয়ে এ ধরনের প্রতিযোগিতা বাংলাদেশে এবারই প্রথম। বিশ্বব্যাপী আলোড়ন সৃষ্টিকারী গেম ‘ক্যাশ অব ক্যান্স’-এর নির্মাতা প্রতিষ্ঠান সুপারসেল তৈরি করেছে মাল্টিপ্লেয়ার গেম ‘ক্যাশ রয়েল’। ২০১৬ সালে বিশ^ব্যাপী মুক্তি পাওয়া এ গেমটি গুগল প্লে স্টোরের ‘বেস্ট গেম অব দি ইয়ার’ নির্বাচিত হয়েছে। গ্রামীণফোনের প্রধান বিপণন কর্মকর্তা ইয়াসির আজমান জানিয়েছেন, গত কয়েক বছরে দেশে গেমারের সংখ্যা যে হারে বৃদ্ধি পেয়েছে তা বিবেচনা করে বলাই যায় যে, বাংলাদেশে গেমিং-এর ত্রেটি অত্যন্ত ফলপ্রসূ। আমরা আশা করি যে, অদূর ভবিষ্যতে দেশেই আন্তর্জাতিক মানসম্পন্ন এ ধরনের গেম তৈরি হবে।
গ্রামীণফোনের কমিউনিকেশনস বিভাগের সিনিয়র ডিরেক্টর নেহাল আহমেদ জানিয়েছেন, বিজ্ঞানসম্মতভাবে এটি প্রমাণিত যে, উপযুক্ত গেমিং অনুশীলনের ফলে জটিল চিন্তা করার পাশাপাশি সিদ্ধান্ত নেয়ার মতো দতা অর্জন করতে পারে গেমারার। এ ছাড়া শহরের অতিব্যস্ত জীবনে আমোদপূর্ণ সময় কাটানোর জন্য গেমিং অত্যন্ত কার্যকর একটি মাধ্যম। কাজের পাশাপাশি স্বাস্থ্যকর অভ্যাসে গেমিং অনুশীলন যুক্ত করতে গ্রামীণফোন চেষ্টা চালিয়ে যাচ্ছে।
আগ্রহীরা gpcampaign.com/CRChamp2017 ঠিকানায় গিয়ে নিবন্ধন করে মাসব্যাপী এ প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন। উল্লেখ্য, মাসব্যাপী এ প্রতিযোগিতা চলাকালীন অংশগ্রহণকারী সবাই ‘ক্যাশ রয়েল’ গেমটির জন্য বিশেষ ডাটা অফার (শর্ত প্রযোজ্য) উপভোগ করতে পারবেন। শীর্ষ তিন বিজয়ী পাবেন ক্যাশ রয়েল-এর প থেকে ইন-গেম জেমস। প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন পাবেন ২৫০০ জেম, প্রথম ও দ্বিতীয় রানার্সআপ যথাক্রমে ২০০০ এবং ১৫০০ জেম পাবেন।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.