ঢাকা, শনিবার,১৮ নভেম্বর ২০১৭

প্রবাসের খবর

মালয়েশিয়া প্রবাসীদের ক্রিকেট টুর্নামেন্ট

শামছুজ্জামান নাঈম, মালয়েশিয়া

১৩ ফেব্রুয়ারি ২০১৭,সোমবার, ২০:১৭


প্রিন্ট

মালয়েশিয়ার জহুর বারুতে তামান ডায়া ক্রিকেট টুর্নামেন্ট-২০১৭ অনুষ্ঠিত হয়েছে। ২৭ জানুয়ারি শুরু হওয়া ক্রিকেট টুর্নামেন্টে অংশ নেয় প্রবাসীদের ৮টি টিম।

রোববার তামান মাউন্ট অস্টিন জহুর বারু মাঠে টুর্নামেন্টের ফাইনাল খেলায় অংশ নেয় রয়েল স্পোর্টিং ক্লাব ও তামান ডায়া ফ্রেন্ডস একাদশ। খেলার শুরুতে টসে জিতে তামান ডায়া ফ্রেন্ডস একাদশকে ব্যাটিংয়ে পাঠায় রয়েল স্পোর্টিং ক্লাব।

১৫ ওভারে ৫ উইকেট হারিয়ে তামান ডায়া ফ্রেন্ডস একাদশ সংগ্রহ করে ১১৬ রান। জবাবে রয়েল স্পোর্টিং ক্লাব ১২ ওভার ৩ খেলে ৫ উইকেট হারিয়ে সহজ জয় তুলে নেয়।

৬৫ রান ও ১ উইকেট নিয়ে ম্যান অফ দ্য ম্যাচ নির্বাচিত হন রয়েল স্পোর্টিং ক্লাবের ইমরান। ১২৯ রান ও ১৫ টি উইকেট নিয়ে ম্যান অফ দ্য সিরিজ নির্বাচিত হন তামান ডায়া ফ্রেন্ডস একাদশের অধিনায়ক মো. জনি রাড়ি।

রয়েল স্পোর্টিং ক্লাবকে নেতৃত্ব দেন তানভির আহমেদ এবং তামান ডায়া ফ্রেন্ডস একাদশকে নেতৃত্ব দেন মো. জনি রাড়ি। চ্যাম্পিয়ন রয়েল স্পোর্টিং ক্লাবকে একটি এলইডি টিভি ও রানার্সআপ তামান ডায়া ফ্রেন্ডস একাদশকে এন্ডোয়েড মোবাইল ফোন দেয়া হয়।

রানার্সআপ তামান ডায়া ফ্রেন্ডস একাদশের সত্ত্বাধিকারী মো. সিরাজ বলেন, প্রবাসে কাজের ফাঁকে সাময়িক বিনোদনের জন্য আমরা খেলাধুলা করে থাকি। খেলায় হারজিৎ থাকবেই। খুবই ভালো খেলেছে আমার টিম।

চ্যাম্পিয়ন রয়েল স্পোর্টিং ক্লাবের সত্ত্বাধিকারী তরিকুল ইসলাম আমিন বলেন, বাংলাদেশ ক্রিকেট টিমের অগ্রগতিতে প্রবাসীরাও আনন্দিত। তাই নিজেদেরকে ক্রিকেট এর সঙ্গে সম্পৃক্ত রাখতে খেলায় অংশ নেই। আমার টিমের ছেলেরা অনেক ভালো খেলেছে।

আয়োজক মো. শফিকুল হাসান বলেন, একটানা কাজের মাঝে থাকতে থাকতে আমাদের প্রায়ই একঘেয়েমি চলে। তাই সবাইকে মানসিকভাবে চাঙ্গা রাখতে আমরা এই আয়োজন করেছি।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫