শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর নির্দেশ ওবায়দুল কাদেরের

নয়া দিগন্ত অনলাইন

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সারাদেশের দলীয় নেতাকর্মীদের শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর নির্দেশ দিয়েছেন।
আজ বৃহষ্পতিবার আওয়ামী লীগ সরকারের ৩ বছর পূর্তি উপলক্ষে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণের শুরুতে সূচনা বক্তব্য রাখকে গিয়ে তিনি এই কথা বলেন।
ঢাকা মহানগর আওয়ামী লীগ দক্ষিণ এই শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, সরকারের তিন বছর পূর্তি উপলক্ষে সারাদেশে সকল জেলা-উপজেলা শাখার নেতাকর্মীদের দলের সভাপতির পক্ষ থেকে শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণের নির্দেশ দিয়েছি। মানবতার পক্ষে দাঁড়াতে বলেছি। টাকা নয় শীতবস্ত্র দিয়ে এইসব দরিদ্র মানুষের সহায়তা করুন।
ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি হাজী আবুল হাসনাতের সভাপতিত্বে অনুষ্ঠানে আওয়ামী লীগ ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক সুজিত রায় নন্দি, ঢাকা মহান নগর দক্ষিন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, সহ-সভাপতি আবুল বাশার, যুগ্ম সাধারণ সম্পাদক কামাল চৌধুরী, ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক সহিদুল ইসলাম মিলন, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগ সভাপতি বায়জিদ আহমেদ খান প্রমুখ বক্তব্য রাখেন।
‘এরপর থেকে সোহরাওয়ার্দীতে অনুমতি না পেলে অনুমতি ছাড়াই বিএনপি জনসভা করবে’ বিএনপি'র সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর এমন বক্তব্যের জবাবে ওবায়দুল কাদের বলেন, যে দল গত তিন বছরে তিন মিনিটের জন্য রাজপথে উত্তাপ ছড়াতে পারেনি, সে দলের রূপকথার রাজ্যে রঙিন খোয়াব দেখে লাভ নেই।
তিনি বলেন, ১৯৭৫ সালের পর ২৬ বছরে কোনো সরকার যা করতে পারেনি, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার তিন বছরে তা করে দেখিয়েছে।
তিন বছরে সরকারে ব্যর্থতা প্রসঙ্গে কাদের বলেন, ছোট-খাট কয়েকটি ভুল-ব্যর্থতা থাকতে পারে। কারণ আমরা তো মানুষ, ফেরেস্তা নই; ব্যর্থতা তো থাকবেই। তবে আমাদের প্রাপ্তি প্রত্যাশার থেকে অনেক বেশি।
সূত্র : বাসস

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.