ঢাকা, বৃহস্পতিবার,২১ সেপ্টেম্বর ২০১৭

নগর মহানগর

আওয়ামী লীগে নব্য যোগদানকারীরা মিরপুরে অগ্নিসংযোগ করেছে : জাসদ

নিজস্ব প্রতিবেদক

১২ জানুয়ারি ২০১৭,বৃহস্পতিবার, ০০:০০


প্রিন্ট

জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এবং সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপি এক বিবৃতিতে বলেছেন, কুষ্টিয়ার মিরপুর উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের উপস্থিতিতে আওয়ামী লীগে নব্য যোগদানকারী একদল দুষ্কৃতকারী অগ্নিসংযোগের ঘটনা ঘটিয়েছে।
গতকাল কুষ্টিয়ার মিরপুর উপজেলা শাখার কার্যালয়ে এবং জাসদ সমর্থিত ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মশিউর রহমানের বাসায় অগ্নিসংযোগের তীব্র নিন্দা ও প্রতিবাদ জ্ঞাপন করে একথা বলেন দলের নেতৃবৃন্দ।
নেতৃবৃন্দ অভিযোগ করেন, যখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ১৪ দল ও মহাজোট দেশকে শান্তি ও উন্নয়নের পথে পরিচালিত করতে ঐক্যবদ্ধভাবে কাজ করছে তখন মিরপুর উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ চিহ্নিত দুষ্কৃতকারীদের সংগঠিত করে লুটপাট ও দখলবাজিসহ অপরাধমূলক কাজ করে চলেছে। স্থানীয় জনগণ ও জাসদের নেতাকর্মীরা লুটপাট ও দখলবাজির ঘটনার প্রতিবাদ করায় উপজেলা আওয়ামী লীগের নেতৃত্ব দুষ্কৃতকারীদের সংগঠিত করে জাসদ কার্যালয়ে ও জাসদ সমর্থিত ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের বাসায় অগ্নিসংযোগ করেছে। তারা বলেন, আওয়ামী লীগ নামধারী এ লুটেরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাবমূর্তি ম্লান করতেই এসব অপকর্ম ঘটিয়েই চলেছে।
এ ব্যাপারে অবিলম্বে সাংগঠনিক ও প্রশাসনিক ব্যবস্থা নেয়ার জন্য আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃত্বের দৃষ্টি আকর্ষণ করেছেন। তারা অবিলম্বে অগ্নিসংযোগকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। তারা সব উসকানির মুখেও জাসদকর্মী ও মিরপুরের জনগণকে শান্ত থাকা ও আইন হাতে তুলে না নেয়ার আহ্বান জানান।

 

 

 

অন্যান্য সংবাদ

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫