ঢাকা, শুক্রবার,৩১ মার্চ ২০১৭

রাজনীতি

ববি হাজ্জাজের দলের কেন্দ্রীয় কমিটির ১৬টি পদে নাম ঘোষণা

বিশেষ সংবাদদাতা

১১ জানুয়ারি ২০১৭,বুধবার, ১৯:৩৬


প্রিন্ট

জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলনের (এনডিএম) কেন্দ্রীয় কমিটির ১৬টি পদে নাম ঘোষণা করা হয়েছে। আজ বুধবার এনডিএম চেয়ারম্যান ববি হাজ্জাজের সভাপতিত্বে দলের নীতি-নির্ধারণী এক জরুরি বৈঠকে দলের মহাসচিব এটিএম গোলাম মাওলা চৌধুরীসহ ফোরামের নেতৃবৃন্দের মতামতের ভিত্তিতে এ নামের তালিকা ঘোষণা করা হয়।

বৈঠকে এনডিএম-এর কেন্দ্রীয় ও জেলা-উপজেলা কমিটি গঠন, তৃণমূলের কর্মীসভা এবং জেলা-উপজেলা পর্যায়ে দলীয় চেয়ারম্যানের সফর কর্মসূচি নিয়েও আলোচনা হয়।

ঘোষিত কমিটির ভাইস-চেয়ারম্যান এনায়েত করিব ও আবু সৈয়দ, যুগ্ম-মহাসচিব আব্দুল্লাহ মোহাম্মদ তাহের ও লাকি হুসাইন, সাংগঠনিক সম্পাদক সৈয়দা সাদিয়া মেহ্জাবীন, এটিএম মমতাজুল করিম ও নিজাম মোহাম্মদ উদ্দিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিরুল ইসলাম (নয়ন মুরাদ), সমবায় বিষয়ক সম্পাদক নুরুল কাদের চৌধুরী, যুগ্ম-সাংগঠনিক সম্পাদক নুরুজ্জামান হিরা, জহিরুল ইসলাম ও হারুন-অর-রশিদ, যুগ্ম-শ্রমবিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, যুগ্ম-ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা নুরুল কাদের সিদ্দিকী, যুগ্ম-ক্রীড়া বিষয়ক সম্পাদক খালিদ ইমতিয়াজ রহমান ও নির্বাহী সদস্য এস কে সিয়াম আলী।

বেঠক শেষে দলের মহাসচিব জানান, দলীয়কর্মকান্ড, পেশা ও সামাজিক মর্যাদা এবং রাজনৈতিক দক্ষতা বিবেচনায় উল্লেখিত নেতৃবৃন্দকে কেন্দ্রীয় কমিটির যোগ্যতম পদ-পদবীতে অন্তর্ভূক্ত করার সিদ্ধান্ত দিয়েছেন এনডিএম-এর চেয়ারম্যান ও তারুণ্যে অহংকার ববি হাজ্জাজ।

এছাড়া ‘স্বপ্নের দেশ’এর ক্যাম্পেইন ম্যানেজার মোমিনুল আমিনকে দলের চেয়ারম্যানের বিশেষ সহকারী মনোনীত করা হয়েছে।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন
চেয়ারম্যান, এমসি ও প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

ব্যবস্থাপনা পরিচালক : শিব্বির মাহমুদ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫