ঢাকা, বৃহস্পতিবার,৩০ মার্চ ২০১৭

ক্রিকেট

লঙ্কা দলে নতুন মুখ

নয়া দিগন্ত অনলাইন

১১ জানুয়ারি ২০১৭,বুধবার, ১৮:৩৭


প্রিন্ট

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তিন ম্যাচের টুয়েন্টি টুয়েন্টি সিরিজের জন্য ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড। জাতীয় দলে প্রথমবারের মতো ডাক পেলেন ব্যাটসম্যান থিকশিলা ডি সিলভা।
প্রথম শ্রেণীর ক্রিকেটে ১৭ ম্যাচের ২৮ ইনিংসে ৬৯৬ রান করেন ডি সিলভা। এছাড়া ঘরোয়া টি-২০ ফরম্যাটে ১৬ ম্যাচের ১৫ ইনিংসে ২১৮ রান রয়েছে তার। ব্যাট হাতে বেশ মারমুখী ২৩ বছর বয়সী ডি সিলভা। ১৫ ইনিংসেই ১৫টি করে চার ও ছক্কা মেরেছেন তিনি। এজন্য দক্ষিণ আফ্রিকা সফরে তাকে পরখ করার সিদ্বান্ত নিয়েছে শ্রীলঙ্কার নির্বাচকরা।
তবে টি-২০ দলে প্রথমবারের মত ডাক পেয়েছেন লক্ষণ সান্দাকান। ইতোমধ্যে শ্রীলংকার হয়ে টেস্ট ও ওয়ানডে অভিষেক হয়ে গেছে তার। অস্ট্রেলিয়ার বিপক্ষে ৩টি টেস্ট ও ১টি ওয়ানডে খেলেছেন বাঁ-হাতি চায়নাম্যান বোলার সান্দাকান।
আগামী ২০ জানুয়ারি থেকে সেঞ্চুরিয়ানে শুরু হবে দক্ষিণ আফ্রিকা-শ্রীলঙ্কার মধ্যকার তিন ম্যাচের টি-২০ সিরিজ।
শ্রীলঙ্কা টুয়েন্টি টুয়েন্টি স্কোয়াড : অ্যাঞ্জেলো ম্যাথুজ (অধিনায়ক), দিনেশ চান্ডিমাল, ধানুশকা গুনাথিলাকা, সেক্কুজে প্রসন্ন, ধনাঞ্জয়া ডি সিলভা, সুরাঙ্গা লাকমল, ইসুরু উদানা, কুশল মেন্ডিস, আসিলা গুনারাত্নে, সাচিত্র পাথিরানা, নিরোশান ডিকওয়েলা, লক্ষণ সান্দাকান, নুয়ান প্রদীপ, থিকশিলা ডি সিলভা ও নুয়ান কুলাসেকারা।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন
চেয়ারম্যান, এমসি ও প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

ব্যবস্থাপনা পরিচালক : শিব্বির মাহমুদ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫