ঢাকা, রবিবার,২০ আগস্ট ২০১৭

চট্টগ্রাম

মিরসরাইয়ে অপহরণের পর ব্যবসায়ী উদ্ধার : যুবলীগ নেতাসহ আটক ২

মিরসরাই (চট্টগ্রাম) সংবাদদাতা

১১ জানুয়ারি ২০১৭,বুধবার, ১৭:৪৪


প্রিন্ট

মিরসরাইয়ে জায়গা-জমি সংক্রান্ত বিরোধের জের ধরে আপন ভাতিজাদের হাতে অপহৃত হওয়ার ৫ ঘন্টা পর উদ্ধার হয়েছেন আবুল বশর নামে এক ব্যবসায়ী।

আজ বুধবার সকাল ৯টায় মিরসরাই সদর ইউনিয়নের জামালের দোকান এলাকার নাছিরের দোকান থেকে তাকে অপহরণ করা হয়। আবুল বশর পূর্ব কিছমত জাফরাবাদ গ্রামের বাসিন্দা।

পরে দুপুর ১টায় মিরসরাই সাব-রেজিস্ট্রি অফিস থেকে তাকে উদ্ধার করে মিরসরাই থানা পুলিশ। এসময় যুবলীগ নেতা মো: শামীমসহ অজ্ঞাত আরো একজনকে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ।

এ বিষয়ে আবুল বশরের স্ত্রী বিবি জাহেদা মিরসরাই থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।

আবুল বশরের স্ত্রী জাহেদা আক্তার জানান, আবুল বশরের সাথে তার ভাইপো রফিক, ফখরুল, পারভেজদের জায়গা জমি নিয়ে বিরোধ চলছিলো। জোরপূর্বক জমি রেজিস্ট্রি নেওয়ার জন্য তারা আবুল বশরকে বেশ কিছুদিন হুমকি দিয়ে আসছিল। সর্বশেষ আজ বুধবার সকালে আবুল বশর দোকানের উদ্দেশে বাড়ি থেকে বের হলে আগে থেকে অজ্ঞাত কিছু যুবক তাকে অপহরণ করে। এসময় তারা তাকে অজ্ঞাত স্থানে লুকিয়ে রেখে তার থেকে জমি রেজেস্ট্রিতে বাধ্য করে। পরবর্তীতে আবুল বশরের লোকজন খবর পেয়ে মিরসরাই থানা পুলিশের সহায়তায় তাকে মিরসরাই সাব-রেজিস্ট্রি অফিস থেকে উদ্ধার করে।

মিরসরাই থানার উপ-পরিদর্শক (এসআই) অলিউল জানান, ব্যবসায়ী আবুল বশর অপহরণ হওয়ার ঘটনায় প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদের জন্য দু’জনকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। জায়গা জমি সংক্রান্ত ঘটনায় এমনটি হতে পারে বলে প্রাথমিকভাবে জানা গেছে। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫