বোয়ালমারী পৌরসভার সাবেক মেয়র শুকুর শেখ গ্রেফতার

ফরিদপুর সংবাদদাতা

বোয়ালমারী পৌর বিএনপির সাধারণ সম্পাদক ও বোয়ালমারী পৌরসভার সাবেক মেয়র আব্দুস শুকুর শেখকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় শুকুর শেখের ছোটভাই জাকির শেখকেও আটক করা হয়।

গতকাল মঙ্গলবার দিবাগত গভীর রাতে তাদের আটক করা হয়। আজ বুধবার সকালে শুকুর শেখকে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা দেয়া হয়।

দুপুরে তাকে জুডিশিয়াল ম্যাজিষেট্রট আদালতে হাজির করার পর বিচারক তাকে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন। এরপর তাকে ফরিদপুর জেলা কারাগাওে পাঠানো হয়।

জানা গেছে, বোয়ালমারী উপজেলার ছোলনা গ্রামের নিজ বাসভবন থেকে সাবেক মেয়র আব্দুস শুকুরকে আটক করে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল।

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান আব্দুস শুকুরকে আটকের খবরের সত্যতা স্বীকার করে জানান, বোয়ালমারী থানায় দায়ের করা একটি মামলার আসামী হিসেবে তাকে আটক করা হয়েছে।

জানা গেছে, আব্দুস শুকুরের পুত্র শেখ জসিমের সাথে দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল জয়পাশা গ্রামের জনৈক সমীর পালের কলেজ পড়ুয়া মেয়ে প্রিয়া পালের। তিনমাস আগে জসিমের হাত ধরে পালিয়ে বিয়ে করে প্রিয়া। এ ঘটনায় প্রিয়ার পরিবার থানায় একটি অপহরণ মামলা দায়ের করে।

স্থানীয় সূত্র জানায়, এ ঘটনায় স্থানীয়ভাবে একটি আপস-মীমাংসা করা হয়। সিদ্ধান্ত অনুযায়ী প্রিয়াকে পরিবারের নিকট ফিরিয়ে দেয়ার শর্ত ছিল। অপরদিকে, এ মামলায় শুকুর শেখ উচ্চ আদালত থেকে তিনমাসের জামিন লাভ করেন। কিন্তু আপস-মীমাংসার শর্ত অনুযায়ী প্রিয়াকে পরিবারের নিকট ফেরত দেয়া হয়নি। এ অবস্থায় জামিনের মেয়াদ শেষ হওয়ায় পুলিশ তাকে আটক করে।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.