ঢাকা, শনিবার,২৫ মার্চ ২০১৭

ঢাকা

গোয়ালন্দে ক্রিকেট ব্যাটের আঘাতে আহত যুবকের মৃত্যু

গোয়ালন্দ (রাজবাড়ী) সংবাদদাতা

১১ জানুয়ারি ২০১৭,বুধবার, ১৫:৫৯


প্রিন্ট

রাজবাড়ীর গোয়ালন্দে ক্রিকেট খেলার সময় ব্যাটের আঘাতে গুরুতর আহত যুবক আশিকের (২০) মৃত্যু হয়েছে। তিনি উপজেলার ছোটভাকলা ইউনিয়নের উত্তর চর পাচুরিয়া গ্রামের আবুল কালাম শেকের ছেলে।

৬ দিন চিকিৎসাধীন থাকার পর গতকাল মঙ্গলবার দিনগত রাত ১১টায় ফরিদপুর হার্ট ফাউন্ডেশন হাসপাতালে তার মৃত্যু হয়।

নিহত যুবকের ফুফাতো ভাই সেন্টু জানান, গত ৫ জানুয়ারি বৃহস্পতিবার স্থানীয় চরপাচুরিয়া তাল তলার মাঠে এলাকার যুবকরা মিলে ক্রিকেট খেলছিলেন। খেলায় আশিক উইকেট কিপিংয়ের দায়িত্বে ছিলেন। খেলার এক পর্যায়ে প্রতিপক্ষ ব্যাটসম্যান সজোরে ব্যাট চালালে তা বলে লেগে পিছনে থাকা কিপার আশিকের বুকে সরাসরি আঘাত হানে। এতে সঙ্গে সঙ্গে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। এ সময় সহ-খেলোয়ার ও পরিবারের লোকজন তাকে দ্রুত গোয়ালন্দ হাসপাতালে নিয়ে আসেন। দুই দিন এখানে চিকিৎসার পরও অবস্থার উন্নতি না হওয়ায় শনিবার সকালে তাকে ফরিদপুর মেডিলে কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

আশিকের চাচা অভিযোগ করেন, ‘ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে সঠিক চিকিৎসা না হওয়ায় আমরা আশিককে রোববার বিকেলে রাজবাড়ী ক্লিনিকে নিয়ে আসি। সেখান থেকে চিকিৎসকের পরামর্শে তাকে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে ভর্তি করি। কিন্তু এখানেও আশিকের অবস্থার কোন উন্নতি না হওয়ার চিকিৎসকরা তাকে সোমবার ফরিদপুর হার্ট ফাউন্ডেশন হাসপাতালে পাঠিয়ে দেন। সেখানে দুদিন চিকিৎসার পর তার মৃত্যু হয়।’

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন
চেয়ারম্যান, এমসি ও প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

ব্যবস্থাপনা পরিচালক : শিব্বির মাহমুদ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫