ঢাকা, বুধবার,২৮ জুন ২০১৭

ঢাকা

চান্দিনায় বাড়িতে ডাকাতি : মসজিদের টাকা লুট

চান্দিনা (কুমিল্লা) সংবাদদাতা

১১ জানুয়ারি ২০১৭,বুধবার, ১৩:৫২


প্রিন্ট

কুমিল্লার চান্দিনায় বীর মুক্তিযোদ্ধা সুজাত আলীর বাড়িতে ডাকাতি সংগঠিত হয়। মঙ্গলবার গভীর রাতে উপজেলার নবাবপুর ইউনিয়নের কেগলা গ্রামে সংঘবদ্ধ ডাকাতদল ডাকাতি করে মসজিদ নির্মাণের জন্য রক্ষিত ৩ লক্ষাধিক টাকা লুটে নেয়। তবে কোন হতাহতের ঘটনা ঘটেনি।
বীর মুক্তিযোদ্ধা সুজাত আলী জানান, পরিবারের সবাই ঘুমে ছিলাম। রাত ২টার দিকে ৮-১০ জনের মুখোসধারী ডাকাদল ঘুমের মধ্যে হঠাৎ আমাদের টেনে হেঁচরে ঘুম ভাঙ্গায় এবং আমাদের সকলকে বেঁধে ফেলে। পরে অস্ত্রের মুখে ভয় দেখিয়ে স্টিলের আলমারী ও সুকেজের চাবি নিয়ে সব কিছু তছনছ করে লুটে নেয় জমি বিক্রি করে মসজিদ নির্মাণের জন্য রক্ষিত ৩ লাখ ১৫ হাজার টাকা, স্বর্ণালংকার। প্রায় ৩০মিনিট ডাকাতি শেষে অস্ত্র ঠেকিয়ে আমাকে বাড়ি থেকে বাহির করে রাস্তায় ফেলে পালিয়ে যায় ডাকাতদল।
সুজাত আলীর ছেলে সেনা সদস্য নাজমুল হাসান নয়ন জানান, ডাকাতদল সিঁধ কেটে ঘরে প্রবেশ করে। ডাকাতির পর আমাদের শোর চিৎকারে আস-পাশের লোকজন ছুটে আসে।
এব্যাপারে চান্দিনা থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, ভূক্তভোগীদের কেউ আমাকে জানায়নি। ঘটনাটি তদন্ত করে দেখবে এবং প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫