ঢাকা, রবিবার,৩০ এপ্রিল ২০১৭

রাজশাহী

জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে বগুড়া বিএনপির সপ্তাহব্যাপী কর্মসূচি

বগুড়া অফিস

১০ জানুয়ারি ২০১৭,মঙ্গলবার, ১৮:১৩


প্রিন্ট

আগামী ১৯ জানুয়ারি বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে সপ্তাহব্যাপী কর্মসূচি ঘোষণা করেছে বগুড়া জেলা বিএনপি। আগামী ১৩ জানুয়ারি থেকে ১৯ জানুয়ারি পর্যন্ত এসব কর্মসূচি পালিত হবে। মঙ্গলবার দলীয় কার্যালয়ে জেলা বিএনপির জরুরি সভায় এসব কর্মসূচি সফল করার জন্য বিএনপির সর্বস্তরের নেতাকর্মী , সমর্থক ও বগুড়াবাসীর প্রতি আহবান জানান দলের জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও বগুড়া জেলা সভাপতি ভিপি সাইফুল ইসলাম ।
তিনি কর্মসূচি ঘোষণা করে বলেন, শহীদ জিয়া বহুদলীয় গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠার মাধ্যমে দেশকে উন্নয়নের পথে নিয়ে যান। এটা সহ্য করতে না পেরে একটি কুচক্রীমহল তাকে হত্যার পথ বেছে নেয়। অথচ জিয়ার কারণে আজ আ’লীগ রাজনীতির সুযোগ পেয়েছে। কিন্তু সে কথা আজ ভুলে গিয়ে জিয়ার অবদানকে তারা অস্বীকার করছে। একটি দল আজ গণতন্ত্র হরণ করেছে। তাই হারানো গণতন্ত্র ফিরিয়ে আনতে আবারো রাজপথে নামতে হবে। কর্মসূচিতে রয়েছে, দোয়া মাহফিল, আলোচনা সভা, জিয়াবাড়ীতে শীতবস্ত্র বিতরণ ও ফ্রি মেডিকেল ক্যাম্প।
সভায় বক্তব্য দেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, কেন্দ্রীয় নেতা মুক্তিযোদ্ধা মোঃ শোকরানা, বিএনপি নেতা ফজলুল বারী বেলাল, অ্যাডভোকেট নাজমুল হুদা পপন, সুজা উদ্দৌলা সন্জু, শ্রমিকদলের সভাপতি আব্দুল ওয়াদুদ, মহিলা দলের নিলুফা কুদ্দুস, শ্রমিক নেতা লিটন শেখ বাঘা ও মোশারফ হোসেন স্বপন, যুবদলের মাসুদ রানা, স্বেচ্ছাসেবক দলের সাইমুম ইসলাম, ছাত্রদলের শফিকুল ইসলাম শফিক প্রমুখ।

 

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন
চেয়ারম্যান, এমসি ও প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

ব্যবস্থাপনা পরিচালক : শিব্বির মাহমুদ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫