ঢাকা, মঙ্গলবার,২৮ মার্চ ২০১৭

সিনেমা

ওম পুরীর মৃত্যু নিয়ে রহস্য ঘনীভূত

নয়া দিগন্ত অনলাইন

১০ জানুয়ারি ২০১৭,মঙ্গলবার, ১৪:৪৮ | আপডেট: ১০ জানুয়ারি ২০১৭,মঙ্গলবার, ১৫:৪১


প্রিন্ট

বলিউড খ্যাতিমান অভিনেতা ওম পুরীর মৃত্যু স্বাভাবিকভাবে হয়নি— এমনটাই দাবি করেছিল মুম্বই পুলিশ। কারণ, ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে অভিনেতার মৃত্যুর কারণ ‘অজানা’ বলে লেখা হয়েছিল। ওই রিপোর্টের উপর ভিত্তি করে দুর্ঘটনাজনিত কারণে মৃত্যুর একটি মামলা দায়ের করে তদন্তও শুরু করেছে পুলিশ।
অভিনেতার গাড়ির চালককে জিজ্ঞাসাবাদ সেই ধারণা আরো একটু পাকা হয়েছে পুলিশের। কারণ, অভিনেতার গাড়ির চালক খালিদ কিদওয়াইয়ের জবানবন্দি তাদের ধারণাকে আরো উষ্কে দিল।
খালিদ পুলিশকে জানিয়েছেন, মৃত্যুর আগের দিন সন্ধ্যায় ছেলে ঈশানের সঙ্গে দেখা করতে চেয়েছিলেন। তাই গাড়ি নিয়ে সোজা হাজির হন ত্রিশূল বিল্ডিংয়ের সামনে যেখানে তার স্ত্রী নন্দিতা ছেলেকে নিয়ে থাকেন। কিন্তু, সেখানে গিয়েও ছেলের সঙ্গে তার দেখা হয়নি। কারণ, নন্দিতা ও ঈশান— দু’জনেই তখন অন্য কোথাও একটি পার্টিতে গিয়েছিলেন।
এর পর খালিদ পুলিশকে বলেন, “এর পর ওম পুরীর সঙ্গে নন্দিতার ফোনে কথা কাটাকাটি হয়। তিনি ছেলের সঙ্গে দেখা করতে এসেছেন, তাই নন্দিতাকে যত তাড়াতাড়ি ঈশানকে নিয়ে ফিরে আসতে বলেন। এর পর গ্লাসে পানীয় ঢেলে প্রায় ৪৫ মিনিট নন্দিতার ফ্ল্যাটের সামনে অপেক্ষা করেন। এর পরেও তারা (নন্দিতা ও ঈশান) না আসায় গাড়িতে বসে পান করতে শুরু করেন। পানীয় শেষ হলে আমরা সেখান থেকে চলে আসি।”
খালিদ কিদওয়াইয়ের এই জবানবন্দি সামনে আসার পর ওম পুরীর ‘মৃত্যু রহস্য’ আরো ঘনীভূত হল বলে মনে করছেন অনেকেই।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন
চেয়ারম্যান, এমসি ও প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

ব্যবস্থাপনা পরিচালক : শিব্বির মাহমুদ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫