ঢাকা, শুক্রবার,২৬ মে ২০১৭

ফুটবল

কেন অনুষ্ঠানে গেলেন না মেসি?

নয়া দিগন্ত অনলাইন

১০ জানুয়ারি ২০১৭,মঙ্গলবার, ০৬:৪৩


প্রিন্ট

ফিফা বর্ষসেরা পুরস্কার পেলেন রিয়াল মাদ্রিদের পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো৷ ব্যালন ডি’অরের মতোই লিওনেল মেসিকে পিছনে ফেলে সেরার সেরা হলেন সিআর-সেভেন৷ ফিফা বর্ষসেরা পুরস্কারের জন্য তিনজনের সংক্ষিপ্ত তালিকায় ছিলেন মেসি৷ তা সত্বেও গেলেন না তিনি৷ তাহলে কি বার্সার আর্জেন্টাইন তারকা বুঝতে পেরেছিলেন, তিনি নন তার চোখের সামনেই ট্রফি উঠবে চিরপ্রতিদ্বন্দ্বী রোনাল্ডোর হাতেই?

মেসির বার্সেলোনা সতীর্থ লুইস সুয়ারেজ, আন্দ্রেজ ইনিয়েস্তা, নেইমারদের মধ্যে কয়েকজন আছেন ফিফা বর্ষসেরা দলে। কিন্তু বার্সেলোনার কোচ-খেলোয়াড়দের কেউ গেলেন না ফিফার বর্ষসেরা পুরস্কার অনুষ্ঠানে। আসলে আগামী বুধবার কোপা ডেল রের শেষ ষোলোর দ্বিতীয় লেগের ম্যাচ আছে বার্সেলোনার। অ্যাথলেটিক বিলবাওয়ের বিপক্ষে গুরুত্বপূর্ণ এই ম্যাচের আগে ধকলটা এড়ানোর জন্য জুরিখে যানন না তারা।

কিন্তু বার্সেলোনা আরও আগে জানায়নি বলে একটু বিরক্ত হয়েছে ফিফা। বার্সা কর্তৃপক্ষ সিদ্ধান্তটি নিয়েছে সোমবারই। মেসি-সুয়ারেজরা না গেলেও জুরিখে ছিল বার্সার প্রতিনিধি। অনুষ্ঠানে হাজির ছিলেন বার্সেলোনার সভাপতি জোসেপ মারিয়া বার্তোমেউ আর টেকিনিক্যাল ডিরেক্টর রবার্ট ফার্নান্দেজ।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন
চেয়ারম্যান, এমসি ও প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

ব্যবস্থাপনা পরিচালক : শিব্বির মাহমুদ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫