ঢাকা, মঙ্গলবার,১২ ডিসেম্বর ২০১৭

সাতরঙ

স ং ক্ষি প্ত স ং বা দ

১০ জানুয়ারি ২০১৭,মঙ্গলবার, ০০:০০


প্রিন্ট

অরা বিউটি লাউঞ্জের ব্রাইডাল প্যাকেজ
অরা বিউটি লাউঞ্জ চারটি ভিন্ন ভিন্ন ব্রাইডাল প্যাকেজ সেবা দিচ্ছে। প্রতিটি প্যাকেজের সাথে থাকছে ফ্রি সেবা।
প্যাকেজ চারটি হলোÑ এক্সক্লুসিভ ব্রাইডাল প্যাকেজের সাথে ফ্রি দিচ্ছে হোয়াইটেনিং ফেসিয়াল ফেয়ার এবং গ্লো মেনিকিউর, পেডিকিউর অথবা প্রিমিয়াম পার্টি মেকআপ। প্রিমিয়াম হলুদ মেকআপ ও প্রিমিয়াম ওয়েডিং মেকআপের সাথে একটি এক্সক্লুসিভ পার্টি মেকআপ ফ্রি। তিনটি প্রিমিয়াম পার্টি মেকআপের সাথে একটি প্রিমিয়াম পার্টি মেকআপ ফ্রি। এ ছাড়া এক্সক্লুসিভ হলুদ মেকআপ, এক্সক্লুসিভ ব্রাইডাল মেকআপ, এক্সক্লুসিভ রিসিভশন মেকআপের সাথে তিনটি পার্টি মেকআপ একদম ফ্রি। ব্রাইডাল মেকআপ ছাড়াও অরাতে রয়েছে রূপচর্চার আরো সেবা। যোগাযোগ : গোল্ড প্যালেস (২য় তলা), ৩, নিউ বেইলি রোড, ঢাকা। ফোন : ৯৩৩৩২৬৬, ০১৭৯৯-২৫৫৫৫৫
বাসাবাড়ির নিরাপত্তায় গ্যাস সেন্সর ‘গ্যাস্পার’
বাসাবাড়িতে ব্যবহৃত এলপিজি গ্যাস সিলিন্ডার বা লাইনের সংযোগে গ্যাস লিক করলে তার পরিণাম ভয়াবহ। বাজারে গ্যাস সেন্সর ডিভাইস সহজলভ্য। এগুলো সিলিন্ডার বা চুলার সাথে যুক্ত না করে সহজেই ব্যবহার করা যায়। সম্প্রতি বাজারে এসেছে ‘গ্যাস্পার’ নামে একটি গ্যাস সেন্সর। চীনের বিখ্যাত ম্যানটার্ন ইন্ডাস্ট্রিয়াল কোম্পানি লিমিটেডের এই সেন্সরটি বাংলাদেশে এনেছে এক্সপোনেন্ট সলুশন লিমিটেড।
ডিভাইসটি এলপিজি কিংবা প্রাকৃতিক গ্যাস দুটোই শনাক্ত করতে পারে। ঢাকার ভেতরে যেকোনো স্থানে ‘ফ্রি হোম ডেলিভারি’এবং ‘ক্যাশ অন ডেলিভারি’ সেবা রয়েছে। বিস্তারিত তথ্যের জন্য হটলাইন ০১৭৬৭৯৮৮৫৮৪, ০১৭৬৭৯৮৪১৮৩। ডিলারশিপ সংক্রান্ত : ০১৭১২৮০৭২৬৪।
অনলাইনে অর্ডার করার জন্য- order@soldergears.com, info@exponentsolution.com, www.facebook.com/soldiergears এ ছাড়া জনপ্রিয় অনলাইন শপ রভবৎর.পড়স এ ও গ্যাস্পার পাওয়া যাচ্ছে।
ভিন্নভাবে সক্ষম শিশুদের আঁকা ছবি নিয়ে লা মেরিডিয়ানে চিত্রপ্রদর্শনী
পিএফডিএ ভোকেশনাল ট্রেনিং সেন্টার এবং লা মেরিডিয়ান ঢাকা ভিন্নভাবে সক্ষম শিশুদের আঁকা ছবি নিয়ে তিন দিনব্যাপী চিত্রপ্রদর্শনীর আয়োজন করে। পিএফডিএ ভোকেশনাল ট্রেনিং সেন্টারের ভিন্নভাবে সক্ষম শিশুদের আঁকা ছবির চিত্রপ্রদর্শনীর উদ্বোধন করেন বাংলাদেশে নিযুক্ত ব্রিটিশ হাইকমিশনার অ্যালিসন ব্লেইক।
‘ব্রাশ অব হোপ’ শীর্ষক এই চিত্রপ্রদর্শনী চলেছে ৫ থেকে ৭ জানুয়ারি পর্যন্ত। ছবি বিক্রি থেকে অর্জিত অর্থ পিএফডিএ-ভিটিসির ভিন্নভাবে সক্ষম শিশুদের উন্নয়ন ফান্ডে জমা হবে।
সেইলরে রঙিন শীতপোশাক
লাইফস্টাইল ব্র্যান্ড সেইলর এনেছে সমকালীন ট্রেন্ড অনুসরণ করে শীত উপযোগী পোশাক ও ফ্যাশন অনুষঙ্গ। এসব পোশাকে ডার্ক ও সলিড রঙগুলো ফরমাল ধাঁচের সান্ধ্য পার্টিওয়্যারের সঙ্গে বেশি জুতসই। অন্য দিকে সেইলরের প্রিন্টেড পোশাক যথেষ্ট ক্যাজুয়ালও। নানা নকশার ‘আউটার উইন্টার’ অর্থাৎ অন্য পোশাকের ওপরে পরার মতো আরেকটি পোশাক যেমন : কোট, জ্যাকেট, ব্লেজার, সোয়েটার ইত্যাদিও সেইলর স্টোরে থাকছে। পিউলেদারের জ্যাকেট, ফ্লিস কাপড়ের হুডিসহ থাকছে ইন্ডিগো প্রাধান্য দিয়ে শীত কালেকশন। পশ্চিমা ট্রেন্ড মেনেই নকশা করা হচ্ছে এসবের, তবে কাপড়টা এ দেশের আবহাওয়া উপযোগী। শীতে সেইলর প্রাধান্য দিয়েছে ইন্ডিগো, কালো, চেক ও ডিজিটাল প্রিন্টের ক্যানভাসে। এবার পিউলেদার এবং নিট জ্যাকেট বেশ চলতি সেইলরের শীতকালীন পোশাক সংগ্রহে। প্যাটার্ন আর ফেব্রিক ভেরিয়েশনের শীত উপযোগী ক্যাজুয়াল শার্ট টু ডেনিম বা স্নিকার কিছুই বাদ যাইনি এই চেকলিস্ট থেকে। পছন্দের শীত পোশাকটির খোঁজ, সেইলরের আটটি আউটলেটের পাশাপাশি ফেসবুকেও পাবেন। ঠিকানা : fb/clothings.sailor

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫