ঢাকা, সোমবার,০১ মে ২০১৭

সিনেমা

নতুন বছরে শুভর ধ্যাততিরিকি

আলমগীর কবির

০৭ জানুয়ারি ২০১৭,শনিবার, ১৭:৪৮


প্রিন্ট

ইংরেজি নতুন বছরের অষ্টম দিন আজ। আজকের দিনেই নতুন একটি চলচ্চিত্রের শুটিং শুরুর মধ্যদিয়ে নতুন বছরের শুভ সূচনা করতে যাচ্ছেন চিত্রনায়ক আরিফিন শুভ। শামীম আহমেদ রনির নির্দেশনায় ‘ধ্যাততিরিকি’ চলচ্চিত্রটির শুটিং শুরু হবে ৮ জানুয়ারি সকাল থেকে রাজধানীর অদূরে পূবাইলে শাকিব খানের শুটিং হাউজ ‘জান্নাত’-এ।

পরিচালক রনি জানান এই বাড়ির ভেতরে বাইরে সেট নির্মাণ করা হয়েছে। সেট ডিজাইন করেছেন বাসু। কমেডি ঘরানার গল্প ‘ধ্যাততিরিকি’র গল্প রচনা করেছেন আব্দুল্লাহ জহির বাবু, অংশুমান ও প্রমিত। এতে রাজ চরিত্রে অভিনয় করবেন আরিফিন শুভ যিনি চলচ্চিত্রটির গল্পে একজন ডিজের চরিত্রে অভিনয় করবেন।

নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে আরিফিন শুভ বলেন, ‘সবাইকে ইংরেজি নতুন বছরের শুভেচ্ছা। সেইসাথে খুব ভালোলাগছে যে বছরের প্রথম চলচ্চিত্রটি কমেডি ধাঁচের গল্পের চলচ্চিত্র। যে কারণে আনন্দপূর্ণ একটি পরিবেশে কাজ করতে পারব। বছরের শুরুটাই আনন্দ দিয়ে হচ্ছে, এটা আমার মনের ভেতর অন্যরকম ভালোলাগার জন্ম দিয়েছে। ধ্যাততিরিকির গল্প খুব চমৎকার। সাধারণ একটি গল্প, কিন্তু এরই মধ্যে দর্শক আনন্দ খুঁজে পাবেন। আমি আমার চরিত্রটি এরই মধ্যে নিজের মধ্যে লালন করেছি। আশাকরি পরিচালক শামীম আহমেদ রনির সহযোগিতায় যথাযথভাবে আমার চরিত্রটি ফুটিয়ে তুলতে পারব।’

শুভ জানান- জান্নাতেই তিনি আগামী ১৪ জানুয়ারি পর্যন্ত শুটিং নিয়ে ব্যস্ত থাকবেন। এরপর ২৮ জানুয়ারি পর্যন্ত তিনি গাজীপুরের বিভিন্ন লোকেশনে এই চলচ্চিত্রের শুটিং নিয়েই ব্যস্ত থাকবেন। আর তারপর শুভ আসছে ১০ ফেব্রুয়ারি মুক্তি প্রতীক্ষিত জাকির হোসেন রাজু পরিচালিত ‘প্রেমী ও প্রেমী’ চলচ্চিত্রের প্রমোশনে মনোযোগ দিবেন। এর আগে রাজুর নির্দেশনায় আরিফিন শুভ ‘নিয়তি’ চলচ্চিত্রে অভিনয় করেছিলেন। তবে ‘প্রেমী ও প্রেমী’ নিয়ে আরিফিন শুভ একটু বেশিই আশাবাদী। ‘ধ্যাততিরিকি’ ও ‘প্রেমী ও প্রেমী’ চলচ্চিত্রে আরিফিন শুভর বিপরীতে আছেন নূসরাত ফারিয়া।

ছবি : দীপু খান

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন
চেয়ারম্যান, এমসি ও প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

ব্যবস্থাপনা পরিচালক : শিব্বির মাহমুদ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫