ঢাকা, বুধবার,২৬ এপ্রিল ২০১৭

বিবিধ

চায়ের থিম সংয়ে জনপ্রিয় ৯ শিল্পী

সাকিবুল হাসান

০৩ জানুয়ারি ২০১৭,মঙ্গলবার, ১৭:০৩


প্রিন্ট

প্রথম বারের মতো বাংলাদেশ টি বোর্ডের আয়োজনে ঢাকায় হতে যাচ্ছে ‘বাংলাদেশ টি এক্সপো-২০১৭’। আর এর জন্য থিম সং গাইলেন দেশের খ্যাতনামা ৯ জন সঙ্গীত শিল্পী। তারা হলেন- পার্থ বড়ুয়া, বাপ্পা মজুমদার, ফাহমিদা নবী, পারভেজ, কনা, সালমা, এলিটা করিম, ডি রকস্টার শুভ, লিংকন (আর্টসেল)।

গানটি লিখেছেন রাশিদ খান, সুর করেছেন রিয়াদ হাসান এবং কম্পোজিশন করেছেন পার্থ বড়ুয়া। রাজধানীর বসুন্ধরা কনভেনশন সেন্টারে আগামী ১২, ১৩ ও ১৪ জানুয়ারি এই উৎসব পালন করা হবে। অনুষ্ঠানটির সার্বিক ব্যবস্থাপনায় রয়েছে ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থা ক্রিয়েটো।

এ প্রতিষ্ঠানের প্রধান নির্বাহী কর্মকর্তা রাশিদ খান জানান, প্রথমবারের মতো এমন একটি আয়োজনের সাথে থাকতে পেরে সত্যিই ভালো লাগছে। আমি খুবই উচ্ছ্বসিত। প্রদর্শনীর মূল উদ্দেশ্য হচ্ছে- বাংলাদেশের চা শিল্পকে প্রদর্শিত করার একটি মাধ্যম গড়ে তোলা এবং দেশ-বিদেশে চাপ্রেমীদের কাছে এই শিল্পকে তুলে ধরা। গানটি সবাই পছন্দ করবে বলে আশা প্রকাশ করছি। ইতোমধ্যেই ফেসবুকে ও ইউটিউবে এ গানটির প্রচার শুরু হয়েছে। প্রদর্শনীতে চা- বিষয়ক সেমিনার, ওয়ার্কশপের পাশাপাশি প্রতিদিন সন্ধ্যায় দেশের জনপ্রিয় সঙ্গীত শিল্পীরা গান পরিবেশন করবে। পাশাপাশি বান্দরবান, দিনাজপুর ও পঞ্চগড়ের সংস্কৃতি চা উৎসবে চা বাগানের মানুষেরা তুলে ধরবেন।

পার্থ বড়ুয়া বলেন, এ ধরনের গান হয়ত আগে শ্রোতারা শুনতে পায়নি। চা নিয়ে ভিন্ন এক স্বাদের গান শ্রোতারা উপভোগ করবেন। ‘বাংলাদেশ টি এক্সপো ২০১৭’ এর উদ্বোধন করবেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। এ প্রদর্শনীতে দর্শনার্থীরা অনলাইনে ফ্রি রেজিস্ট্রেশনের মাধ্যমে এসব পরিবেশনা উপভোগ করতে পারবেন।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন
চেয়ারম্যান, এমসি ও প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

ব্যবস্থাপনা পরিচালক : শিব্বির মাহমুদ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫