ঢাকা, শুক্রবার,২২ সেপ্টেম্বর ২০১৭

সংগঠন

কর্মচারীদের বিক্ষোভে ওয়াপদা ভবন অচল

নিজস্ব প্রতিবেদক

০৩ জানুয়ারি ২০১৭,মঙ্গলবার, ১২:৩৯ | আপডেট: ০৩ জানুয়ারি ২০১৭,মঙ্গলবার, ১৩:০৪


প্রিন্ট
ফাইল ছবি

ফাইল ছবি

বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড শ্রমিক কর্মচারী লীগের বিক্ষোভ সমাবেশের কারণে কার্যত অচল হয়ে পড়েছে মতিঝিলস্থ ওয়াপদা ভবন। আজ মঙ্গলবার সকাল এগারোটা থেকে শুরু হওয়া বিক্ষোভ সমাবেশ বেলা সাড়ে বারোটায় এ রিপোর্ট লেখা পর্যন্ত চলছিল।

শ্রমিক কর্মচারী স্বার্থ বিরোধী নিড বেজড্ সেটআপ বাতিল, গাড়িচালকদের ওভার টাইম চলমান হারে বহাল রাখা, চাকুরিচ্যুত কর্মচারীদের পুনর্বহাল সহ ৩৬ দফা দাবিতে এই শ্রমিক বিক্ষোভ সমাবেশে আয়োজন করে বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড শ্রমিক কর্মচারী লীগ (সিবিএ- ১৮৮৭)।

দেখা গেছে, ওয়াপদা ভবনের ভেতরে সমবেত হয়ে দাবি পূরণের জন্য বিক্ষোভ করছেন শত শত শ্রমিক-কর্মচারী। এই সমাবেশে অতিথি হিসেবে ইতিমধ্যে উপস্থিত হয়েছেন জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, সহ-সভাপতি মোল্লা আবুল কালাম আজাদ, ক্রীড়া সম্পাদক মো: শাহাবুদ্দিনসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

পানি উন্নয়ন বোর্ড শ্রমিক কর্মচারী লীগ সিবিএ’র সাধারণ সম্পাদক সুলতান আহম্মেদের নেতৃত্বে শুরু হওয়া বিক্ষোভ মিছিল থেকে অবিলম্বে ৩৬ দাবি পূরণে সরকারের হস্তক্ষেপ কামনা করা হয় এবং প্রশাসনের ভেতরে ঘাপটি মেরে থাকা সরকারবিরোধীদের চক্রান্ত প্রতিহত করার ঘোষণা দেন নেতৃবৃন্দ।

 

 

অন্যান্য সংবাদ

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫