ঢাকা, বুধবার,২২ নভেম্বর ২০১৭

সাতরঙ

স ং ক্ষি প্ত স ং বা দ

০৩ জানুয়ারি ২০১৭,মঙ্গলবার, ০০:০০


প্রিন্ট

অঞ্জন’স মূল্যছাড়
গ্রাহকদের কেনাকাটায় আরো স্বাচ্ছন্দ্য দিতে তাই এবার অঞ্জন’স দিচ্ছে বিশেষ ছাড়। নির্দিষ্ট ডিজাইনের পোশাকের ওপর সর্বোচ্চ ৭০ শতাংশ পর্যন্ত মূল্যছাড়ে থাকছে সালোয়ার, কামিজ, শাড়ি, পাঞ্জাবি, শার্ট, ফতুয়াসহ বিভিন্ন পণ্য। গ্রাহক সন্তুষ্টির বিষয়টি বিবেচনায় এনে তাই প্রতি বছরের মতো এ বছরও দেয়া হয়েছে মূল্যছাড়। আগামী ৯ জানুয়ারী ২০১৭ পর্যন্ত শুধু অঞ্জন’স-এর বনানী, বেইলি রোড, মিরপুর, সোবহানবাগ, অর্চার্ড পয়েন্ট, যমুনা ফিউচার পার্ক এবং দেশীদশ (বসুন্ধরা সিটি, চট্টগ্রাম, সিলেট ও গুলশান) শাখায় এই মূল্যছাড় চলবে। ফোন ০১৬৭৭৫৫৮৮৭৭।
বাসাবাড়ির নিরাপত্তায় গ্যাস সেন্সর ‘গ্যাস্পার’
বাসাবাড়িতে ব্যবহৃত এলপিজি গ্যাস সিলিন্ডার বা লাইনের সংযোগে গ্যাস লিক করলে তার পরিণাম ভয়াবহ। দুর্ঘটনার ঝুঁকি এড়াতে এবং মূল্যবান গ্যাস বাঁচাতে সবারই উচিত গ্যাস সেন্সর ব্যবহার করা। সম্প্রতি বাজারে এসেছে ‘গ্যাস্পার’ নামে একটি গ্যাস সেন্সর। চীনের বিখ্যাত ম্যানটার্ন ইন্ডাস্ট্রিয়াল কোম্পানি লিমিটেডের সেন্সরটি বাংলাদেশে এনেছে এক্সপোনেন্ট সলুশন লিমিটেড। ডিভাইসটি এলপিজি কিংবা প্রাকৃতিক গ্যাস দুটোই শনাক্ত করতে পারে। গ্যাস্পার-এর মূল্য ১,৪৯০ টাকা। ঢাকার ভেতরেও যেকোনো স্থানে ‘ফ্রি হোম ডেলিভারি’ এবং ‘ক্যাশ অন ডেলিভারি’ সেবা রয়েছে।
বিস্তারিত তথ্যের জন্যÑ হটলাইন- ০১৭৬৭৯৮৮৫৮৪, ০১৭৬৭৯৮৪১৮৩।
মুসলিম কালেকশনে ক্যাজুয়াল শার্ট
সময়ের সঙ্গে সঙ্গে বদলে গেছে মানুষের রুচিবোধ ও দৃষ্টিভঙ্গি। প্রয়োজন ও ফ্যাশনের কথা মাথায় রেখেই তারুণ্যের প্রিয় ব্র্যান্ড মুসলিম কালেকশন এনেছে নতুন ডিজাইনের এক্সক্লুসিভ ক্যাজুয়াল শার্ট। আরামদায়ক শতভাগ সুতি কাপড়ে তৈরি করা হয়েছে এসব ফ্যাশনেবল শার্ট। শীতে ক্যাজুয়াল শার্টের মধ্যে ডেনিম কাপড়ের শার্ট বেশ উপযোগী। ক্যাজুয়াল শার্টের মধ্যে চেক ও একরঙা শার্ট- দুটি ধরনই পাওয়া যাচ্ছে। বিভিন্ন ডিজাইনের ফরমাল শার্ট, টি-শার্ট, পলো শার্ট, পাঞ্জাবি পাওয়া পাচ্ছে এখানে। মুসলিম কালেকশনে রয়েছে নানা ডিজাইনের পার্টি শার্ট। বিক্রয়কেন্দ্র : মুসলিম কালেকশন এক্সক্লুসিভ, ৩০/৩১ জিলা পরিষদ মার্কেট (২য় তলা), কেরানীগঞ্জ, ঢাকা।
বার্ডস আইয়ে নতুন পোশাক
সেরা ফ্যাশন হাউস বার্ডস আই নতুন বছর সামনে রেখে এনেছে শত শত ডিজাইনের ফ্যাশনেবল নতুন পোশাক। জানুয়ারি মাঝামাঝি থেকে নতুন এসব পোশাক পাওয়া যাবে বার্ডস আইয়ের শোরুমে। পোশাকের মধ্যে রয়েছে টি-শার্ট, পলো শার্ট, শার্ট ও পাঞ্জাবি। যোগাযোগ : বার্ডস আই, (২য় তলা) আজিজ সুপার মার্কেট, শাহবাগ, ঢাকা।
অভিজাত পোশাক নিয়ে স্টাইল সেল
অভিজাত সব পোশাকের সম্ভার নিয়ে হাজির হয়েছে স্টাইল সেল। পাবেন বিয়ের পোশাকের সম্ভার। বিয়ের নানা রীতি, রঙের কথা মাথায় রেখে সাজিয়েছে তাদের ব্রাইডাল কালেকশন। বর ও কনের পানচিনি, গায়ে হলুদ থেকে শুরু করে আকদ, বিয়ে এবং বিয়ে-পরবর্তী বৌভাত, সব আনুষ্ঠানিকতার জন্যই থাকছে বিশেষ পোশাকের সম্ভার। এ ছাড়া পোশাকের সঙ্গে রয়েছে মানানসই জিনিস। ড্রেসের অন্যান্য আনুষঙ্গিকের মধ্যে রয়েছে গহনা, ব্যাগ, জুতা আরো অনেক কিছু।
ঠিকানা : দক্ষিণ এভিনিউ, গুলশান ১ (মেইন রোডে গুলশান-১ ডিসিসি মার্কেটের পাশে), ঢাকা।
উত্তরায় বিনোদন পার্ক ফ্যান্টাসি আইল্যান্ড
যানজট ও ব্যস্ত নগরীতে কাজের ভিড়ে প্রয়োজন একটুখানি মনোরম পরিবেশে কর্মবিরতি। পরিবার ও বাচ্চাদের নিয়ে ঘুরে আসা চাই বিনোদনে ভরপুর কোনো স্থান থেকে। যদি সেখানে থাকে মজার মজার কোনো রাইড তাহলে তো কথাই নেই। শিশু-কিশোর থেকে শুরু করে সব বয়সী বিনোদনপিপাসু মানুষের জন্য রাজধানীর উত্তরায় ১৫ নম্বর সেক্টরে খালপাড়ের দিয়াবাড়িতে রয়েছে ফ্যান্টাসি আইল্যান্ড উত্তরা। একটি পরিচ্ছন্ন বিনোদন নিশ্চিত করতে নির্মিত ফ্যান্টাসি আইল্যান্ডে রয়েছে মজার মজার সব রাইড।
যারা উত্তরার বাইরে থেকে নিজ গাড়িতে চড়ে আসতে চান তাদের হাউজ বিল্ডিং থেকে সোনারগাঁও জনপদ ধরে পশ্চিম দিকে আসতে হবে। সোজা খালপাড় ব্রিজ পার হয়ে ৩০০ গজের মতো গেলেই হাতের বাম পাশে পড়বে ফ্যান্টাসি আইল্যান্ড। পার্কটির অবস্থান উত্তরা ১৫ নম্বর সেক্টরে। ব্যক্তিগত গাড়ির বিকল্প হচ্ছে হাউস বিল্ডিং থেকে রিকশা নেয়া অথবা খালপাড় পর্যন্ত টেম্পোতে আসা।
সোনারগাঁও জনপথ, দিয়া বাড়ি, ঢাকা -১২৩০। যোগাযোগ: ০১৮৪১২৪২৭০৪। www.facebook.com/fantasyislandbd
যমুনা ফিউচার পার্কে ‘র নেশন’
উৎসব, বেড়ানো কিংবা শীতের প্রকোপে নিজেকে মানিয়ে নেয়ার প্রয়োজনকে মেটাতে দেশের বৃহত্তম শপিং মল যমুনা ফিউচার পার্কে আনুষ্ঠানিক যাত্রা শুরু করেছে প্রিমিয়াম ক্যাটাগরির পোশাক ব্র্যান্ড ‘র নেশন’। সম্প্রতি ব্যান্ড ব্ল্যাকের সুরের মূর্ছনা ও নানা বিনোদনের মাধ্যমে র নেশনের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন র নেশনের ব্যবস্থাপনা পরিচালক শাহরিয়ার আহমেদ, ক্রিয়েটিভ ডিরেক্টর মারুফা ইসলাম, প্রধান নির্বাহী কর্মকর্তা সাইফ আহমেদ রুমী প্রমুখ। তরুণ প্রজন্মের চাহিদার সাথে তাল মিলিয়ে স্টোরটি আধুনিক সব পোশাকে সাজানো হয়েছে। পুরুষ এবং ২ থেকে ১৫ বছরের ছেলেদের সব ধরনের পোশাক, জুতা, বেল্ট, ব্যাগ ইত্যাদি ফ্যাশন উপকরণ থাকছে। যমুনা ফিউচার পার্কের প্রথমতলার ডি ব্লকের ১৫ ও ১৬ নম্বর শপে অবস্থিত র নেশনের স্টোরটি প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত খোলা থাকবে। আগ্রহীরা র নেশনের অফিসিয়াল ফেসবুক পেইজ (https://fb.com/rawnationfashion/)

 

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫