ঢাকা, শুক্রবার,২৪ ফেব্রুয়ারি ২০১৭

প্রশাসন

৩০ সাব-রেজিস্ট্রারকে বদলির আদেশ

নিজস্ব প্রতিবেদক

০২ জানুয়ারি ২০১৭,সোমবার, ১৯:১৫


প্রিন্ট

দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় কর্মরত ৩০ জন সাব-রেজিস্ট্রারকে বদলির আদেশ দেয়া হয়েছে। নিবন্ধন পরিদপ্তরের সুপারিশক্রমে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের সংশ্লিষ্ট শাখা থেকে আজ এ সংক্রান্ত একটি আদেশ জারি করা হয়েছে।

আদেশ অনুযায়ী বদলিকৃত কর্মকর্তাগণকে আগামী ৯ জানুয়ারির মধ্যে তাদের বর্তমান পদের দায়িত্বভার অর্পণ করে বিধি মোতাবেক বদলি/পুনঃবদলিকৃত কর্মস্থলে যোগদানের জন্য বিজ্ঞপ্তি জারি করতে মহাপরিদর্শককে অনুরোধ করা হয়েছে।

বদলির আদেশ পাওয়া কর্মকর্তাদের মধ্যে এ এম মজিবর রহমানকে দিনাজপুর চিরিরবন্দর থেকে বগুড়া গাবতলী, প্রফুল্ল চন্দ্র বর্মনকে বগুড়া গাবতলী থেকে পাবনা চাটমোহর, মো. মনিরুল ইসলামকে নওগাঁ রানীনগর থেকে সিরাজগঞ্জ চৌহালী, মো. ইউসুফ আলীকে নওগাঁ নিয়ামতপুর থেকে দিনাজপুর খানসামা, বসু প্রদীপ কুমারকে চাঁপাইনবাবগঞ্জ গোমস্তাপুর থেকে নওগাঁ পত্নীতলা, মো. আশরাফ আলীকে নওগাঁ সাপাহার থেকে চাঁপাইনবাবগঞ্জ গোমস্তাপুর, মো. ইসমাইল হোসেনকে বগুড়া নন্দীগ্রাম থেকে নওগাঁ রানীনগর, মফিজুল ইসলামকে বগুড়া শেরপুর থেকে চাঁদপুর ফরিদগঞ্জে, স্বদেশ চন্দ্র চন্দকে নোয়াখালী বসুরহাট থেকে মৌলভীবাজার রাজনগর, মো. রজব আলীকে দিনাজপুর বিরল থেকে ঢাকা তেজগাঁও, এম এ জলিলকে ঝালকাঠী রাজাপুর থেকে বরিশাল বাকেরগঞ্জ, নূরুল আমিন তালুকদারকে বরিশাল বাকেরগঞ্জ থেকে ময়মনসিংহ গৌরীপুর, সাজেদুল হককে ব্রাহ্মণবাড়িয়া বাঞ্ছারামপুর থেকে নাটোর সিংড়া, নুরুল হাকিমকে সিরাজগঞ্জ বেলকুচি থেকে বগুড়া শেরপুর, এস এম সোহেল রানা মিলনকে বগুড়া সদর থেকে মানিকগঞ্জ হরিরামপুর, শেখ মো. মছিউল ইসলামকে চাঁদপুর মতলব দক্ষিণ থেকে বগুড়া সদর, জেড এম এমরান আলীকে কুমিল্লা বুড়িচং থেকে চট্টগ্রাম পাহাড়তলী, এ এস এম শামছুজ্জামানকে চাঁদপুর ফরিদগঞ্জ থেকে কক্সবাজার চকোরিয়া, মোহাম্মদ আবু হেনা মোস্তফা কামালকে সুনামগঞ্জ সদর থেকে নোয়াখালী বেগমগঞ্জ, শাহ আব্দুল আরিফকে মুন্সীগঞ্জ গজারিয়া থেকে সুনামগঞ্জ সদর, নূর তোজাম্মেল হোসেনকে ময়মনসিংহ ধোবাউড়া থেকে টাংগাইল ধনবাড়ী, খন্দকার মেহবুবুল ইসলামকে ময়মনসিংহ গৌরীপুর থেকে নেত্রকোনা পূর্বধলা, মো. সেলিম উদ্দিন তালুকদারকে টাংগাইল সদর থেকে সিরাজগঞ্জ বেলকুচি, আনোয়ারা বেগমকে গাজিপুর কালিয়াকৈর থেকে ময়মনসিংহ মুক্তাগাছা, শেখ নাছিমূল আরিফকে মুন্সিগঞ্জ লৌহজং থেকে সিলেট বালাগঞ্জ, মোহাম্মদ ইমরুল খোরশেদকে ফরিদপুর সদর থেকে মুন্সীগঞ্জ গাজারিয়া, ভাগবত নারায়ন পালকে জামালপুর বকশিগঞ্জ থেকে ফরিদপুর সদরপুর, মো. সিফাতুল্লাহকে শরীয়তপুর ডামুড্যা থেকে ফরিদপুর মধুখালী, মোহাম্মদ মিরাজউদ্দিনকে কক্সবাজার রামু থেকে লক্ষ্মীপুর রামগতি এবং মো. সিরাজুল ইসলামকে লক্ষীপুর চন্দ্রগঞ্জ থেকে কক্সবাজারের টেকনাফে বদলি করা হয়েছে।

 

  • সর্বশেষ
  • পঠিত
সকল সংবাদ

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন
চেয়ারম্যান, এমসি ও প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

ব্যবস্থাপনা পরিচালক : শিব্বির মাহমুদ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫