ঢাকা, সোমবার,২১ আগস্ট ২০১৭

প্রবাসের খবর

নতুন ঠিকানায় মালয়েশিয়াস্থ বাংলাদেশ হাই কমিশন

মালয়েশিয়া থেকে শামছুজ্জামান নাঈম

২৫ ডিসেম্বর ২০১৬,রবিবার, ১৫:৫০ | আপডেট: ২৫ ডিসেম্বর ২০১৬,রবিবার, ১৬:০৯


প্রিন্ট

আগামী ২ জানুয়ারি থেকে নতুন ঠিকানায় কার্যক্রম শুরু করবে মালয়েশিয়াস্থ বাংলাদেশ হাই কমিশন। একই সঙ্গে হাই কমিশনে সেবাদানের সময়সূচিতে পরিবর্তন আনা হয়েছে।

এ বিষয়ে মালয়েশিয়াস্থ বাংলাদেশ হাই কমিশন নোটিশ জারি করেছে। এতে দূতাবাসের নতুন ঠিকানা কুয়ালালামপুরের উইসমা হিরিহ লোটাস, ২য় তলা, লট-৪৪২ জালান পাহাং, সেতাপাক, ৫৩০০০ উল্লেখ করা হয়েছে।

হাই কমিশনে সেবাদানের সময়সূচিতে বলে হয়েছে- মেশিন রিডেবল পাসপোর্টের (নতুন) আবেদন গ্রহণ দুপুর ১২টা থেকে বেলা ৩টা, পুরোনো পাসপোর্ট বিকেল ৩টা থেকে ৫টা। পাসপোর্ট বিতরণ সকাল ৯টা থেকে দুপুর ১২টা। পাসপোর্টে জন্মতারিখ ও সংশোধন সকাল ৯টা থেকে দুপুর ১টা। বিতরণ পরের দিন দুপুর ২টা থেকে বিকেল ৫টা।

জন্মনিবন্ধন সকাল ৯টা থেকে দুপুর ১টা। বিতরণ পরের দিন সকাল ৯টা থেকে দুপুর ১টা। পরিচয়পত্র, প্রত্যয়ন, এলওআই, পারিবারিক সনদপত্র সত্যায়ন, আমমোক্তারনামা ইত্যাদির আবেদন গ্রহণ সকাল ৯টা থেকে দুপুর ১টা। বিতরণ পরের দিন দুপুর ২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত। ট্রাভেল পারমিট সকাল ৯টা থেকে দুপুর ১টায় গ্রহণ এবং পরের দিন দুপুর ২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিতরণ।

মৃতদেহ সংক্রান্ত আবেদন গ্রহণ সকাল ৯টা থেকে দুপুর ১টা। সংশ্লিষ্ট শাখা থেকে প্রদত্ত তারিখে দুপুর ২টা থেকে বিকেল ৫টায় বিতরণ। শ্রমিকদের ক্ষতিপূরণ, আইনগত সহায়তা এবং অন্যান্য কল্যাণমূলক কাজের জন্য সকাল ৯টা থেকে দুপুর ১টায় আবেদন গ্রহণ এবং সংশ্লিষ্ট শাখা থেকে প্রদত্ত তারিখে দুপুর ২টা থেকে বিকেল ৫টায় বিতরণ।

ভিসা সংক্রান্ত আবেদন গ্রহণ সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত এবং বিতরণ সংশ্লিষ্ট শাখা থেকে প্রদত্ত তারিখে বিকেল ৪টা থেকে বিকেল ৫টা পর্যন্ত। বাণিজ্যিক কাগজপত্র সত্যায়ন সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত। আবেদন গ্রহণ এবং বিতরণ একই দিন দুপুর ২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত। আগামী ২ জানুয়ারি থেকে নতুন অফিসে উল্লিখিত সেবাগুলো দেওয়া হবে বলে নোটিশে বলা হয়েছে।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫