ঢাকা, শনিবার,২৪ জুন ২০১৭

কর্পোরেট দিগন্ত

ফেসবুক ও মাইন্ডশেয়ারের যৌথ উদ্যোগ

নিজস্ব প্রতিবেদক

১৯ ডিসেম্বর ২০১৬,সোমবার, ০০:০০


প্রিন্ট

বাংলাদেশে বিভিন্ন ব্র্যান্ড ও ব্যবসাকে ডিজিটাল মার্কেটিংয়ের আওতায় আনার ক্ষেত্রে সাহায্য করতে ফেসবুক ও মাইন্ডশেয়ার একত্র হয়েছে। সম্প্রতি মাইন্ডশেয়ার ও ফেসবুক জানায়, দক্ষিণ এশিয়া অঞ্চলে এ ধরনের প্রথম একটি পার্টনারশিপ ঘোষণা দিতে পেরে তারা অত্যন্ত আনন্দিত। অন্য দিকে, এ অঞ্চলের ব্যবসায়ীরা ডিজিটাল মার্কেটিংয়ের সুবিধা জেনে এবং সব ধরনের মার্কেটিং জ্ঞানপ্রয়োগের মাধ্যমে আরো বেশিসংখ্যক মানুষের কাছে পৌঁছে যেতে আগ্রহী। গ্রুপ এম এবং মাইন্ডশেয়ার বাংলাদেশের এক্সিকিউটিভ ডিরেক্টর মোরশেদ আলম বলেন, ‘আমরা বিগত কয়েক বছর সক্রিয়ভাবে ফেসবুকের সাথে কাজ করে যাচ্ছি এবং দৃঢ়ভাবে বিশ্বাস করি যে এই পার্টনারশিপ ফেসবুকের মাধ্যমে বাংলাদেশের মিডিয়া শিল্পের সাথে জড়িত বিভিন্ন ব্র্যান্ডকে তার কনজিউমারের কাছে পৌঁছে দেয়ার জন্য নতুন নতুন দ্বার উন্মোচন করবে।’
দক্ষিণ এশিয়ায় নিযুক্ত ফেসবুকের ম্যানেজিং ডিরেক্টর উমাং বেদি বলেন, ‘যেহেতু প্রতিদিন আরো বেশি মানুষ তাদের মোবাইল ফোন থেকে প্রথমবারের মতো অনলাইনে আসছেন, তাই বেশির ভাগ ব্র্যান্ড কনজিউমারের সাথে যুক্ত হয়ে তাদের সঙ্গে নিয়ে বাংলাদেশে আরো ভালো কিছু করার প্রচেষ্টা অব্যাহত রাখতে চায়। আমরা মাইন্ডশেয়ার বাংলাদেশের সাথে পার্টনারশিপে যুক্ত হতে পেরে অত্যন্ত আনন্দিত এবং বিভিন্ন ব্র্যান্ড যাতে ফেসবুককে একটি কার্যকরী ও সময়োপযোগী মার্কেটিং প্ল্যাটফর্ম হিসেবে বুঝে নেয়ার সুযোগ পায়, সে ব্যাপারে সাহায্য করতে আমরা উন্মুখ।
শিগগির শুরু হতে যাওয়া এই কার্যক্রমে মাইন্ডশেয়ার বাংলাদেশ ব্যবসার জন্য প্রধান যোগাযোগমাধ্যম হিসেবে কাজ করবে। যারা বাংলাদেশে ফেসবুকের সব ধরনের মার্কেটিং সেবার ক্ষেত্রে দিকনির্দেশনা ও কর্মকৌশল সরবরাহ ও বাস্তবায়ন করবে।

বিস্তারিত জানুন-- rezaul.hasan@mindshare-bd.com rajav@fb.com এই মেইলে।

 

 

 

অন্যান্য সংবাদ

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫