নেসলে বাংলাদেশের ‘থ্যাঙ্ক ইউ’ অ্যাওয়ার্ড গ্রহণ

নিজস্ব প্রতিবেদক

নেসলে বাংলাদেশ লিমিটেড দুই দশক ধরে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের আইবিএ বিভাগের স্নাতকদের কর্মসংস্থান এবং কর্মসুযোগে অসামান্য সমর্থনের জন্য ‘Jaabs থ্যাঙ্ক ইউ’ অ্যাওয়ার্ড গ্রহণ করে। জাহাঙ্গীরনগর অ্যালামনাই অ্যাসোসিয়েশন অব বিজনেস স্টুডেন্টস (Jaabs) গত ১৭ ডিসেম্বর ২০১৬, সন্ধ্যা সাড়ে ৬টায় ঢাকার গুলশানে অবস্থিত হোটেল লেকশোর এ ঔধধনং অ্যালামনাই নাইটে এ পুরস্কার প্রদান করে। ওই বিশ্ববিদ্যালয়ের আইবিএ বিভাগের ২৫ বছর পূর্তি উপলক্ষে এ অনুষ্ঠানে Jaabs-এর স্নাতক এবং অ্যালামনাইদের ইন্টার্নশিপ ও কর্মসুযোগ প্রদানের দীর্ঘকালীন সমর্থনে সব পৃষ্ঠপোষককে এ সম্মাননা প্রদান করে।
নেসলে তরুণ প্রতিভা বিকাশের লক্ষ্যে বিভিন্ন উদ্যোগের মাধ্যমে সারা দেশে তরুণদের দক্ষতা এবং কর্মক্ষেত্রে নিয়োগযোগ্য করে তুলতে সাহায্য করে যাচ্ছে। বেকারত্ব বাংলাদেশে তরুণদের জন্য একটি প্রধান সমস্যা, যেখানে নেসলের মতো কোম্পানি তরুণদের জন্য তাদের দক্ষতা ও কর্মসুযোগ বিকাশের ক্ষেত্র তৈরিতে ভূমিকা রাখছে।
নেসলে বাংলাদেশের পক্ষ থেকে তাদের হিউম্যান রিসোর্সের পরিচালক দুরদানা কবির, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ড. শেখ মোহাম্মদ রফিকউল হকের কাছ থেকে এ পুরস্কার গ্রহণ করেন। নেসলের পক্ষে আরো উপস্থিত ছিলেনÑ করপোরেট অ্যাফেয়ার্সের পরিচালক নকিব খান। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন Jaabs-এর সভাপতি ফাহিম তানভীর আহমেদ।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.