ঢাকা, মঙ্গলবার,১৯ সেপ্টেম্বর ২০১৭

নাটক

ধারাবাহিকেই ব্যস্ত হোমায়রা হিমু

বিনোদন প্রতিবেদক

২২ নভেম্বর ২০১৬,মঙ্গলবার, ১৬:৩৫


প্রিন্ট

সর্বশেষ তিন বছর আগে একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছিলেন দর্শকপ্রিয় অভিনেত্রী হোমায়রা হিমু। এরপর আর নতুন বিজ্ঞাপনে তাকে দেখা যায়নি। যে কারণে আগে টিভি নাটকে অভিনয়ের পাশাপাশি তাকে বিজ্ঞাপনে মডেল হিসেবেও দেখা যেত; কিন্তু এখন হিমুকে শুধুই নাটকে দেখা যাচ্ছে। ধারাবাহিক নাটকে অভিনয়েই তার এই মুহূর্তের যত ব্যস্ততা।

বেশ কয়েকটি ধারাবাহিক নাটকে অভিনয় করছেন তিনি। তার মধ্যে নতুন ধারাবাহিক যেমন রয়েছে, রয়েছে পুরনো ধারাবাহিক নাটকও। হিমু অভিনীত যেসব ধারাবাহিক নাটক এখন নিয়মিত বিভিন্ন চ্যানেলে প্রচার হচ্ছে সেগুলো হচ্ছে মীর সাব্বির পরিচালিত নোয়াশাল, এফ জামান তাপসের কাচের ফুল, ফজলুর রহমানের মিজাবাড়ির মেয়ে, জি এম সৈকতের ডিবি। নাটকগুলো প্রচার হচ্ছে ধারাবাহিকভাবে আরটিভি, বিটিভি, চ্যানেল আই ও এটিএন বাংলায়। এ ছাড়া শিগগিরই প্রচারে আসছে তার অভিনীত আকাশ রঞ্জন রচিত ও ফরিদের নির্দেশনায় নির্মিত নতুন ধারাবাহিক নাটক কমেডি ৪২০। বৈশাখী টিভিতে ধারাবাহিক নাটকটি প্রচার হবে।

তবে হিমু জানান, এরই মধ্যে তিনি তুলাবিষয়ক একটি তথ্যচিত্রে অভিনয় করেছেন শামীম জামানের নির্দেশনায়। তথ্যচিত্রটির নাম তুলা রাশি। এতে হিমুর সাথে আরো অভিনয় করেছেন শামীম জামান ও অহনা। সরকারি অর্থায়নে এটি নির্মিত হয়েছে।

ধারাবাহিকগুলোয় কাজ করা প্রসঙ্গে হোমায়রা হিমু বলেন, যে ধারাবাহিকগুলোয় কাজ করছি আমি প্রত্যেকটি ধারাবাহিকে আমার চরিত্র নিয়ে আমি সন্তুষ্ট। বিশেষ করে নোয়াশালে আমার চরিত্রের নাম কুলসুম। যেহেতু আমার গ্রামের বাড়ি নোয়াশাল তাই এই চরিত্রে কাজ করতেও আমার ভালো লাগছে ভীষণ। পাশাপাশি অন্য ধারাবাহিকগুলোর জন্য বেশ ভালো সাড়া পাচ্ছি।

এ দিকে কাল হোমায়রা হিমুর জন্মদিন। বছরের বিশেষ এই দিনটিতে কোনো শুটিং রাখেন না হিমু। যে কারণে মা শামীমা আক্তারের সাথেই সময় কাটে তার। সারা দিন বাসায়ই থাকেন। সন্ধ্যার পর মাকে নিয়ে রাজধানীর উত্তরায়ই সময় কাটান। রাতের খাবারটা যথারীতি বাইরেই খান তিনি।

অন্য দিকে মোরশেদুল ইসলাম পরিচালিত আমার বন্ধু রাশেদ-এর পর আর নতুন কোনো চলচ্চিত্রে হিমুকে দেখা যায়নি। তবে চলচ্চিত্রে কাজ করার খুব আগ্রহ তার। গল্প, চরিত্র ভালো পেলেই তিনি কাজ করতে চান চলচ্চিত্রে। দর্শকের মনে গেঁথে থাকবে এমন চলচ্চিত্রেই কাজ করতে চান যেমনটা আমার বন্ধু রাশেদ।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫