১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

কোয়ারেন্টিন শেষে মধ্যপ্রাচ্য ফেরত প্রবাসীরা কারাগারে

- প্রতীকী ছবি

মধ্যপ্রাচ্যের কয়েকটি দেশ থেকে দেশে আসা দুই শতাধিক প্রবাসীর কোয়ারেন্টিনে থাকার মেয়াদ শেষ হওয়ার পর পুলিশের আবেদনের প্রেক্ষিতে আদালত তাদেরকে জেলে পাঠিয়েছে।

পুলিশ বলছে, দেশে তাদের অপরাধমূলক কর্মকাণ্ডের কোন ইতিহাস আছে কী না তা খতিয়ে দেখা হচ্ছে। প্রবাসীদের পক্ষ থেকে এবিষয়ে কোন বক্তব্য পাওয়া যায়নি।

কুয়েত, কাতার ও বাহরাইন থেকে সম্প্রতি ২১৯ জন প্রবাসী দেশে ফিরে আসেন। তাদেরকে উত্তরার দিয়াবাড়িতে সেনাবাহিনীর তত্ত্বাবধানে দুই সপ্তাহ কোয়ারেন্টিনে রাখা হয়েছিল।

তুরাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নুরুল মুত্তাকীন বলেন, এরা কাতার, কুয়েত ও বাহরাইনে বিভিন্ন অপরাধ সাজা খাটছিলেন। করোনাভাইরাসের কারণে তাদেরকে মুক্তি দিয়ে দেশে পাঠিয়ে দেওয়া হয়।

নুরুল মুত্তাকীন জানান, ফেরত আসা এই প্রবাসীরা বর্তমানেও কোন ধরনের অপরাধমূলক তৎপরতায় লিপ্ত কীনা তারা সেটা তদন্ত করে দেখছেন।

তিনি জানান, তাদেরকে ৫৪ ধারায় গ্রেফতার করে আদালতে তোলা হলে আদালত তাদেরকে জেলে পাঠিয়ে দিয়েছে। বিবিসি


আরো সংবাদ



premium cement
রাণীনগরে টমটম গাড়ির ধাক্কায় নিহত ১ স্লিপিং ট্যাবলেট খে‌লেও সরকা‌রের ঘুম আসে না : গয়েশ্বর জনসাধারণের পারাপারে গোলাম পরওয়ারের খেয়া নৌকা উপহার ভোলায় হঠাৎ অসুস্থ ২৯ শিক্ষার্থী হাসপাতালে ভর্তি করোনায় ১ জনের মৃত্যু, আক্রান্ত ৩১ ‘অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাঁড়ানো প্রত্যেকের ঈমানী দায়িত্ব’ নারায়ণগঞ্জের বাজারগুলোতে হঠাৎ পেঁয়াজের দাম অর্ধেকে নামল ‘নবীর শিক্ষা জালিম সরকারের বিরুদ্ধে সত্য কথা বলাই সর্বোত্তম জিহাদ’ আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ স্থগিত অস্ট্রেলিয়ার মিয়ানমারের মর্টারের গোলার শব্দে কেঁপে ওঠল বাংলাদেশ সীমান্ত সেহেরির মাইকিং করায় ৫ যুবক পুলিশি হেনস্তার শিকার

সকল