১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

রাজধানীর মালিবাগে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

- ফাইল ছবি

রাজধানীর মালিবাগ রেলগেইট এলাকায় রোববার সকালে ‘বন্দুকযুদ্ধে’ এক ব্যক্তি নিহতের কথা জানিয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ ঘটনায় গুলিবিদ্ধ হয়েছেন আরও দুজন।

নিহত ইকবাল হোসেনকে (৪০) ইয়াবা কারবারি দাবি করছে র‌্যাব। তবে তার সম্পর্কে বিস্তারিত কিছু জানায়নি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীটি।

র‌্যাব-২ এর কোম্পানি কমান্ডার পুলিশ সুপার মহিউদ্দীন ফারুকির ভাষ্য, কক্সবাজার থেকে ইয়াবার একটি চালান বাসযোগে ঢাকায় আসছে এমন গোপন সংবাদ পেয়ে ওই এলাকায় অবস্থান নেয় র‌্যাবের একটি দল। সকাল সোয়া ৭টার দিকে মাদক কারবারিরা একটি ব্যক্তিগত গাড়িতে ইয়াবার চালানটি স্থানান্তর করার সময় র‌্যাব সদস্যরা তাদেরকে চ্যালেঞ্জ করেন।

ওই কর্মকর্তার দাবি, এক পর্যায়ে মাদক কারবারিরা র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি চালায়। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালালে তিনজন গুলিবিদ্ধ হয়। পরে আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে ইকবালকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসকরা।

আহত অন্য দুজনকে র‌্যাবের হেফাজতে চিকিৎসা দেয়া হচ্ছে বলেও জানান তিনি।

মহিউদ্দীন ফারুকির আরও দাবি করেন, ‘বন্দুকযুদ্ধের’ সময় র‌্যাবের দুই সদস্য সহকারী উপ-পরিদর্শক ফয়েজ এবং কনস্টেবল হাসান আহত হয়েছেন। এছাড়া ঘটনাস্থল থেকে ১ লাখ ইয়াবা বড়ি, ১ লাখ ৮৯ হাজার নগদ টাকা, ৫ কোটি টাকার চেক, গুলিভর্তি একটি পিস্তল ও ১২টি মোবাইল হ্যান্ডসেট উদ্ধার করা হয়েছে। ইউএনবি।


আরো সংবাদ



premium cement
চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২

সকল