১৪ নভেম্বর ২০১৯

ঢাবির হলের ছাদে পাওয়া রামদা-ছুরিগুলো কার

-

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) হাজী মুহম্মদ মুহসীন হল থেকে কাপড়ে মোড়ানো রামদা, ছুরি ও লোহার পাইপ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার হলের কর্মচারীরা ডাইনিংয়ের ছাদ পরিষ্কার করতে গেলে সেগুলো পান। তবে কারা সেখানে দেশীয় অস্ত্রগুলো রেখেছে তা জানা যায়নি।

আজ বুধবার মহসিন হলের প্রক্টর অধ্যাপক ড. মো: নিজামুল হক ভূঁইয়া স্বাক্ষরিত এক চিঠিতে জানানো হয়েছে, ‘২৯ অক্টোবর মঙ্গলবার সকালে হলের পরিচ্ছন্নতাকর্মীরা ডাইনিংয়ের ছাদ পরিষ্কার করতে গেলে কাপড়ে মোড়ানো একটি প্যাকেট দেখে অফিসে জানান।’

তাৎক্ষণিকভাবে সেটি হল অফিসে নিয়ে আসা হয়। পরে সেটি খুলে ১০টি রামদা, বড় ছুরি দু’টি এবং লোহার দু’টি পাইপ পাওয়া যায়। কারা সেগুলো ছাদে নিয়ে গেছেন সে বিষয়ে চিঠিতে কিছু উল্লেখ করা হয়নি। ঘটনাটি খতিয়ে দেখতে তিন সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

তবে হলে গভীর রাতে অভিযান চালাতে গেলে শিক্ষার্থীরা সেগুলো হলের ছাদে ফেলে গেছেন বলে মন্তব্য করেছেন প্রক্টর নিজামূল হক ভূইয়া। তিনি সাংবাদিকদের বলেন, এগুলো বাইরে থেকে আসেনি। আমরা রাতে যখন অভিযান চালাই, তখন হলের শিক্ষার্থীরা এগুলো ফেলে গেছেন বলে আমার ধারণা।


আরো সংবাদ

নিষিদ্ধ হলেন ম্যানচেস্টার সিটি তারকা সিলভা স্পর্শকাতর বিষয়ে  বস্তুনিষ্ঠ ও তথ্যভিত্তিক সংবাদ প্রকাশের অনুরোধ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের ঘুষ সন্ত্রাস ক্যাসিনো মাদক নিয়ন্ত্রণে অভিযান অব্যাহত থাকবে : সংসদে স্বরাষ্ট্রমন্ত্রী মুরালিধরনের রেকর্ড ছুঁলেন আশ্বিন উল্লাপাড়ায় ট্রেন দুর্ঘটনায় জামায়াতের গভীর উদ্বেগ ঐক্যফ্রন্ট ও ড. কামালের তীব্র সমালোচনায় গয়েশ্বর স্বাধীন দেশের গর্ব আমাদের অবশ্যই ফিরে পেতে হবে ওয়াজ মাহফিলের আলোচ্য বিষয় ৪৪ বছরে নৌ দুর্ঘটনায় ৪৭১১ প্রাণহানি : নৌ-পরিবহন প্রতিমন্ত্রী আমার ছোট্ট মেয়ে সুমাইয়া! জামালদের খেলা দেখতে টিকিটের জন্য হাহাকার বাংলাদেশীদের

সকল