১৪ নভেম্বর ২০১৯

প্রেমিকার সামনে প্রেমিককে পিটিয়ে হত্যা করলো উত্যক্তকারীরা

-

রাজধানীর হাজারীবাগে উত্যক্ত করার প্রতিবাদ করায় প্রেমিকার সামনে পিটিয়ে হত্যা করা হয়েছে এক প্রেমিককে। নিহতের নাম আরিফুল ইসলাম সজল (২২)। মঙ্গলবার রাত ৮ টার দিকে হাজিরবাগ থানাধীন রায়েরবাজার ঢালে এই ঘটনা ঘটে। ময়নাতদন্তের জন্য তার লাশ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

নিহতের প্রেমিকা জানান, মঙ্গলবার রাত ৮ টার দিকে তারা দুজন রায়েরবাজার ঢালে দাড়িয়ে গল্প করছিলেন। এসময় ২/৩ জন যুবক তাদেরকে উদ্দেশ্য করে বাজে মন্তব্য করে। এক পর্যায়ে তাকে উত্যক্ত করলে সজল প্রতিবাদ করেন। এর মধ্যে তাদের কথা কাটাকাটি শুরু হলে সজল একজনকে একটি থাপ্পড় দেয়। এসময় ওই যুবক চলে গিয়ে কিছুক্ষণ পর একসাথে ১০/১২ জন এসে সজলদের ঘিরে ধরে। পরে তারা সজলকে এলোপাতাড়ি মারধর করে ও বাঁশ দিয়ে পেটাতে থাকে। শত চেষ্টা করেও দুর্বৃত্তদের থামাতে পারেননি তিনি। এক পর্যায়ে তার চিৎকারে আশপাশের লোকজন সজলকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হসপিটালে নিয়ে যায়। সেখান থেকে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে রাত সোয়া ৯টায় চিকিৎসকরা সজলকে মৃত ঘোষণা করেন।

সজল মোহাম্মদপুর সরকারি কলেজের এইচএসসি ২য় বর্ষের শিক্ষার্থী ছিল। প্রেমিকা স্থানীয় একটি কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্রী। গত তিন মাস আগে তাদের মধ্যে সম্পর্ক হয় বলে জানান তিনি।

নিহতের বাবা শহিদুল ইসলাম হাসপাতালে সাংবাদিকদের বলেন, তিনি একটি মেয়ের ফোন পেয়ে হাসপাতালে ছুটে যান। কিন্তু সেখানে গিয়ে ছেলেকে আর জীবিত পাননি। তিনি বলেন, ছেলে বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত বাসায় পাইভেট পড়েছে। সন্ধ্যার পর সে বাসা থেকে বের হয়। তিনি বলেন, সজলের সাথের মেয়েটিকে আমরা চিনি না। কারা তাকে হত্যা করেছে এই মুহুর্তে সেটাও বলতে পারব না।


আরো সংবাদ

নিষিদ্ধ হলেন ম্যানচেস্টার সিটি তারকা সিলভা স্পর্শকাতর বিষয়ে  বস্তুনিষ্ঠ ও তথ্যভিত্তিক সংবাদ প্রকাশের অনুরোধ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের ঘুষ সন্ত্রাস ক্যাসিনো মাদক নিয়ন্ত্রণে অভিযান অব্যাহত থাকবে : সংসদে স্বরাষ্ট্রমন্ত্রী মুরালিধরনের রেকর্ড ছুঁলেন আশ্বিন উল্লাপাড়ায় ট্রেন দুর্ঘটনায় জামায়াতের গভীর উদ্বেগ ঐক্যফ্রন্ট ও ড. কামালের তীব্র সমালোচনায় গয়েশ্বর স্বাধীন দেশের গর্ব আমাদের অবশ্যই ফিরে পেতে হবে ওয়াজ মাহফিলের আলোচ্য বিষয় ৪৪ বছরে নৌ দুর্ঘটনায় ৪৭১১ প্রাণহানি : নৌ-পরিবহন প্রতিমন্ত্রী আমার ছোট্ট মেয়ে সুমাইয়া! জামালদের খেলা দেখতে টিকিটের জন্য হাহাকার বাংলাদেশীদের

সকল