২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

রাজধানীতে আনসার আল ইসলামের ৪ সদস্য আটক

-

রাজধানীর গাবতলী ও সাভারের আমিন বাজার এলাকা থেকে নিষিদ্ধ সংগঠন আনসার আল ইসলামের চারজন সক্রিয় সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। তাৎক্ষণিকভাবে গ্রেফতারকৃতদের নাম ও বিস্তারিত পরিচয় জানা যায়নি বলে র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়েছে।

রোববার রাতে র‌্যাব সদস্যরা পৃথক দুটি স্থানে ঝটিকা অভিযান চালিয়ে তাদেরকে আটক করে।

র‌্যাবের মিডিয়া উইংয়ের সহকারি পরিচালক সিনিয়র এএসপি মো: মিজানুর রহমান ভুঁইয়া আজ বাসসকে এসব তথ্য জানান।

তিনি জানান, রোববার রাতে রাজধানীর গাবতলী ও সাভারের আমিন বাজার এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় র‌্যাব। এ সময় র‌্যাব সদস্যরা নিষিদ্ধ সংগঠন আনসার আল ইসলামের চারজন সক্রিয় সদস্যকে গ্রেফতার করতে সক্ষম হয়।

এ বিষয়ে আজ র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) এর পক্ষ থেকে রাজধানীর কারওয়ান বাজারস্থ র‌্যাব মিডিয়া সেন্টারে এক প্রেসব্রিফিংয়ে বিস্তারিত জানানো হবে বলে তিনি জানান।


আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল