২৪ জানুয়ারি ২০২০

মিরপুরে বাসায় মিলল ছেলেসহ বাবা-মার লাশ

মিরপুরে বাসায় মিলল ছেলেসহ বাবা-মার লাশ - ছবি : নয়া দিগন্ত

রাজধানীর মিরপুর ১৩ নম্বর সেকশনে বাসা থেকে বৃহস্পতিবার এক দম্পতি ও তাদের ছেলের লাশ উদ্ধার করেছে পুলিশ। মৃতরা হলেন- বায়েজিদ (৪০), তার স্ত্রী অঞ্জনা (৩৬) ও তাদের একমাত্র ছেলে ঢাকা কমার্স কলেজের ছাত্র ফারহান (১৮)।

কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিমুজ্জামান জানান, বায়েজিদের লাশ সিলিং থেকে ঝুলছিল। তার স্ত্রী ও ছেলের লাশ পাওয়া যায় বিছানায়।

ওসি আরও বলেন, প্রতিবেশীরা সকালে অনেকক্ষণ ধরে তাদের দরজায় ধাক্কা দিয়েও কোনো সাড়াশব্দ না পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ লাশগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

তাদের মৃত্যুর কারণ এখনো পরিষ্কার নয় বলে জানান সেলিমুজ্জামান। সূত্র : ইউএনবি


আরো সংবাদ

৪০০ কেজির মাছটি বিক্রি হলো ৬৩ হাজারে গুলি খাবো, মারা যাবো তারপরও পিছপা হবো না : ইশরাক হোসেন বিএনপির বিজয় ঠেকাতে ষড়যন্ত্র করছে আ’লীগ : ফখরুল আন্তর্জাতিক আদালতের নির্দেশ মানতে মিয়ানমারের প্রতি আহ্বান জামায়াতের ইমিগ্রেশন আইন সহজ করছে ব্রিটেন : বাংলাদেশীরাও আবেদন করতে পারবেন খেতে গিয়ে গলায় বিঁধল আড়াই ইঞ্চি লম্বা সূচ! তারপর... নিউজিল্যান্ডের বিপক্ষে জয় দিয়ে সিরিজ শুরু ভারতের ছাগলের মুখ মানুষের মতো দেখেই গ্রামবাসীদের পূজা (ভিডিও) খালেদা জিয়ার উন্নত চিকিৎসায় বিশেষ আবেদনের কথা ভাবছে পরিবার  প্রেমিকের বাড়িতে ৪ দিন ধরে অনশনে প্রেমিকা : হয় বিয়ে না হয় আত্মহত্যা মধ্যপ্রাচ্যের শান্তি পরিকল্পনা প্রকাশ করবেন ট্রাম্প

সকল